সোমবার, ১৩ মে ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বালিয়াকান্দির নারুয়ায় মেহগনি বাগানে ক্রিকেট খেলায় স্কুল ছাত্রকে কুপিয়ে জখম

  • আপডেট সময় বুধবার, ২২ এপ্রিল, ২০২০

॥তনু সিকদার সবুজ॥ বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের নারুয়া গ্রামের একটি মেহগনি বাগানের মধ্যে ক্রিকেট খেলায় তানভীর আহম্মেদ(১২) নামে এক স্কুল ছাত্রকে কুপিয়ে জখম করা হয়েছে।

গতকাল ২১শে এপ্রিল সকালে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত তানভীর আহম্মেদ নারুয়া গ্রামের মহিবুল ইসলামের ছেলে এবং লিয়াকত আলী স্কুল এন্ড কলেজের ৭ম শ্রেণীর ছাত্র।

চিকিৎসাধীন তানভীর আহম্মেদ জানায়, সে এবং তার দুই চাচাতো ভাই রাহুল ও স্বাধীন মিলে বাড়ীর পার্শ্ববর্তী একটি মেহগনি বাগানে ক্রিকেট খেলার সময় একই এলাকার মৃত আতিয়ার রহমান শেখের ছেলে জিয়া শেখ(৪৫) তাদেরকে বাধা দেয়। এ নিয়ে তর্কাতর্কি হলে জিয়া শেখ তার হাতে থাকা ধারালো দা দিয়ে তার মাথায় কোপ দেয়। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় তানভীর আহম্মেদের পিতা বাদী হয়ে জিয়া শেখসহ ৬জনের বিরুদ্ধে বালিয়াকান্দি থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

অপরদিকে জিয়া শেখ অভিযোগ অস্বীকার করে বলেন, তার বিরুদ্ধে যে অভিযোগ তোলা হয়েছে তা মিথ্যা ও বানোয়াট।

 

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!