শনিবার, ২৩ মার্চ ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বাংলা নববর্ষ ১৪২৭ উপলক্ষে রাজবাড়ীর জেলা প্রশাসকের শুভেচ্ছা বাণী

  • আপডেট সময় মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০

কালের পরিক্রমায় বছর ঘুরে আসে নববর্ষ। জীর্ণ-পুরাতনকে পেছনে ফেলে শুভ্র, সুন্দর আর কল্যাণময়তার প্রত্যাশায় উদিত হয় নতুন বছরের নতুন সূর্য। নতুন আশা ও স¦প্নে উদ্দীপ্ত হয় সকলে। মানুষ বুক বাঁধে পুরাতনকে পেছনে ফেলে নতুন সাফল্যের প্রত্যাশায়। বাংলা নববর্ষ, ১৪২৭ উপলক্ষে জেলা প্রশাসন, রাজবাড়ীর পক্ষ থেকে রাজবাড়ীবাসীকে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা ও উষ্ণ অভিনন্দন।

আমাদের অসাম্প্রদায়িক ও সার্বজনীন উৎসব হলো পহেলা বৈশাখ, বাংলা নববর্ষ বরণ অনুষ্ঠান। এ দিনটি প্রতিটি বাঙালির জীবনে নিয়ে আসে উৎসবের আমেজ। এ উৎসব বাঙালি জাতির হাজার বছরের ইতিহাস, ঐতিহ্য, রীতি-নীতি, প্রথা, আচার-অনুষ্ঠান ও সংস্কৃতির ধারক-বাহক। কিন্তু, প্রাণের এই পহেলা বৈশাখ উদযাপন অনুষ্ঠান আমরা করতে পারছি না প্রাণঘাতী করোনা ভাইরাসের সংক্রমণের কারণে। করোনা ভাইরাস (ঈঙঠওউ-১৯) এর সংক্রমণ ঝুঁকি মোকাবেলায় রাজবাড়ী জেলাকে ১০ দিনের জন্য অবরুদ্ধ (খঙঈকউঙডঘ) করে রাখা হয়েছে।  তাই আসুন করোনা ভাইরাসের সংক্রমণ ও বিস্তার রোধকল্পে সরকারী নির্দেশনা মোতাবেক শুভ নববর্ষ উপলক্ষে কোন অবস্থাতেই কোন প্রকার জনসমাগম/অনুষ্ঠান না করে যার যার ঘরে থাকি, নিজে সুস্থ থাকি-অপরকে সুস্থ থাকতে সহযোগিতা করি। সতর্কতার মাধ্যমে আমরা নিজে, আমাদের পরিবারকে, আমাদের সমাজকে এবং আমাদের জাতিকে সুরক্ষিত রাখি।

নববর্ষের আহবানে পুরনো বছরের সব জঞ্জাল ধুয়ে-মুছে যাক, করোনা  ভাইরাসের সংক্রমণ দূর হয়ে যাক। নববর্ষ আমাদের সবার জীবনে আনুক অনাবিল সুখ, সমৃদ্ধি ও শান্তি। শুভ নববর্ষ।

শুভেচ্ছা ও শুভ কামনায়- দিলসাদ বেগম, জেলা প্রশাসক, রাজবাড়ী।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!