রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:০৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ফরিদপুরে কঠোর অবস্থানে পুলিশ॥অকারণে বের হলেই আটক

  • আপডেট সময় সোমবার, ১৩ এপ্রিল, ২০২০

॥মাহবুব হোসেন পিয়াল॥ করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে সরকারের নির্দেশিত আইন লংঘন করে ফরিদপুর শহরে বের হওয়ার কারনে ৭জনকে আটক করছে কোতয়ালী থানা পুলিশ।

গত শনিবার সন্ধ্যা ৬টার পর শহরের বিভিন্ন স্থান থেকে তাদেরকে আটক করে পুলিশ। করোনা ভাইরাস পরিস্থিতিতে ফরিদপুর জেলায় চলছে অঘোষিত লকডাউন।

জেলা প্রশাসনের গণবিজ্ঞপ্তির পর পরই জেলার বিভিন্ন স্থানে টহল জোরদার করেছে ফরিদপুর জেলা পুলিশ। জেলার বিভিন্ন এলাকায় পুলিশের নজরদারী বাড়ানো হয়েছে। জেলার প্রতিটি মহাসড়কের মুখে ১৭টি চেকপোষ্ট বসানো হয়েছে বিনা প্রয়োজনে আসা যাওয়া নিয়ন্ত্রনে। এছাড়া শহরের ভিতর ৩০টি চেকপোষ্ট দিয়ে সামাজিক দূরত্ব বজায় রাখতে কাজ করছে পুলিশ।

গত শনিবার বিকেল থেকে রাত পর্যন্ত জেলা পুলিশ শহরের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করেন। এ সময় পুলিশ সদস্যরা ঘরের বাহিরে বের হওয়া পথচারীদের ঘরে ফেতর পাঠায় ও মাইকিং করে বাসা থেকে বিনা প্রয়োজনে বের না হওয়ার আহবান জানায়।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল ইসলাম বলেন, সামাজিক দূরত্ব বজায় রাখতে শহরের পুলিশের ৩০টি টিম সক্রিয় ভাবে সড়ক গুলোতে অবস্থান নিয়েছে। কোন ভাবেই একাধিক মানুষ অযাচিত চলাফেরা করতে না পারে সে বিষয়ে কাজ করছি আমরা। আজ  সরকারের নির্দেশিত আইন লংঘন করে ফরিদপুর শহরে বের হওয়ার কারনে ৭জনকে আটক করা হয়েছে। এখন থেকে সন্ধ্যা পর কেউ বের হলে তাকে আমরা আইনের আওতায় নিয়ে আসবো।

তিনি বলেন জেলা পুলিশ সুপারের নির্দেশে দিনের সাথে সমান তালে রাতেও আমরা ডিউটি পালন করে চলছি। যাতে কোন ভাবে এই মহামারি প্রাদুর্ভাব বিস্তার না করতে পারে এ জেলায়।

 

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!