বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বাংলাদেশীদের পাশে আমিরাতের শেখ পরিবারের প্রতিষ্ঠান ‘তাফ-হিম’ সেন্টার

  • আপডেট সময় রবিবার, ১২ এপ্রিল, ২০২০

॥আমিরাত থেকে ওবায়দুল হক মানিক॥ সংযুক্ত আরব আমিরাতের শেখ পরিবারের অন্যতম প্রতিষ্ঠান ‘তাফ-হিম’ সেন্টারের চেয়ারম্যান শেখ সাইদ বিন হাশের আল মাকতুম করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে আমিরাতে কর্মরত অভাবী বাংলাদেশীদের পাশে দাড়িয়েছেন।

শেখ সাইদ বিন হাশের আল মাকতুমের পৃষ্ঠপোষকতায় খাদ্যদ্রব্য, টেলিফোন ভাউচার, প্রত্যাবাসন খরছ, স্বাস্থ্যকর বাক্স, মাস্ক, গ্লাভস ও স্যানিটাইজারসহ বিপুল পরিমান সহায়তা নিয়ে এগিয়ে এসেছেন।

আমিরাতের “তাফ-হিম সেন্টারটি মূলতঃ স্বল্প ব্যয়ে দক্ষ শ্রমিকদের নিয়ন্ত্রিত ব্যবস্থাপনায় আমিরাতে নিয়ে আসার একটি প্রতিষ্ঠান।

করোনা ভাইরাসের কারণে অভাবগ্রস্ত বাংলাদেশী প্রবাসীদের প্রয়োজনীয় সাহায্য সহযোগিতা করার জন্য এই প্রতিষ্ঠানটি বেশ কয়েকদিন ধরে আমিরাতের বিভিন্ন জায়গায় প্রবাসীদের সাহায্য সহযোগিতার কাজ করে যাচ্ছেন।

প্রতিষ্ঠানের চেয়ারম্যান মনে করেন, এটি এমন একটি সময় যেখানে আমরা আমাদের স্বাভাবিকতা ফিরিয়ে আনতে সকলেই একত্রে কাজ করে যাচ্ছি। এখন একে অপরের খবর নেবার, সহযোগিতা করার, ভাগাভাগি করে এক হয়ে যুক্ত হওয়ার সময়’। তিনি সকলকে নিরাপদে থাকতে ঘরে থাকার আহবান জানান।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!