মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

চাঞ্চল্যকর বাবলু হত্যা মামলায় যথাসময়ে ওয়ারেন্ট তামিল না করায় কর্তব্যে অবহেলার অভিযোগে আদালতে থানার ওসি

  • আপডেট সময় শুক্রবার, ১৬ জুন, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ চাঞ্চল্যকর বাবলু হত্যা মামলায় ‘যথাসময়ে এক আসামীর গ্রেফতারী পরোয়ানা(ওয়ারেন্ট) তামিল না করায় ও কর্তব্য কাজে অবহেলার জন্য’ রাজবাড়ীর চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট(সিজেএম) আদালতের কারণ দর্শানোর নির্দেশের প্রেক্ষিতে সদর থানার ওসি মোঃ আবুল বাসার মিয়া গতকাল ১৫ই জুন স্বশরীরে উক্ত আদালতে উপস্থিত হয়ে লিখিত জবাব দাখিল করেন।
বিজ্ঞ আদালত উক্ত জবাব পর্যালোচনা এবং পরবর্তী আদেশের জন্য আগামী ০৩/০৭/২০১৭ইং তারিখ ধার্য করেছেন।
সংশ্লিষ্ট সুত্র জানায়, রাজবাড়ী জেলা যুবদলের আহবায়ক শামসুল আলম বাবলু হত্যা মামলার(রাজবাড়ী থানার মামলা নং-৩০, জি.আর নং-২৮৬/১২) পলাতক আসামী শহরের বিনোদপুর এলাকার সাবেক কমিশনার মীর এনাম বাচ্চুর বিরুদ্ধে ইস্যুকৃত গ্রেফতারী পরোয়ানা যথাসময়ে তামিল না করায় এবং কর্তব্য কাজে অবহেলার জন্য চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ আলমগীর কবীর গত ১৩ই জুন সদর থানার ওসি মোঃ আবুল বাশার মিয়াকে আদালতে স্বশরীরে উপস্থিত হয়ে কারণ দর্শানোর জন্য নির্দেশ প্রদান করেন।
এ নির্দেশ মোতাবেক গতকাল ১৫ই জুন সকালে থানার ওসি মোঃ আবুল বাশার মিয়া আদালতে হাজির হয়ে লিখিত জবাব দেন। এ সময় চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ আলমগীর কবীর জবাব পর্যালোচনা এবং পরবর্তী আদেশের জন্য আগামী ৩রা জুলাই শুনানীর দিন ধার্য্য করেন।
এ বিষয়ে রাজবাড়ী থানার ওসি মোঃ আবুল বাসার মিয়া বলেন, বিজ্ঞ আদালতের আদেশে প্রেক্ষিতে আমি বৃহস্পতিবার আদালতে হাজির হয়ে আদালতের জানতে চাওয়া বিষয়সমূহের লিখিত জবাব দিয়েছি। আর বর্ণিত মামলার আসামী মীর এনাম বাচ্চু বর্তমানে কারাগারে রয়েছে।
উল্লেখ্য, মীর এনাম আলী বাচ্চু রাজবাড়ী পৌরসভার ৩নং ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর এবং জেলা জাতীয়তাবাদী যুবদলের সাবেক আহবায়ক এস.এম সামসুল আলম বাবলু হত্যা মামলার প্রধান আসামী।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!