শুক্রবার, ২২ মার্চ ২০২৪, ১১:১৬ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে গোয়ালন্দে পুলিশের কার্যক্রম পরিদর্শনে অতিরিক্ত ডিআইজি

  • আপডেট সময় শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০

॥এম.এইচ আক্কাছ॥ করোনা ভাইরাস সংক্রমণ রোধে ও জনসেবায় রাজবাড়ী জেলা পুলিশের কার্যক্রম পরিদর্শন করতে সংক্ষিপ্ত সফরে ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি(অপারেশন এন্ড ইন্টেলিজেন্স) ও রাজবাড়ীর সাবেক পুলিশ সুপার জিহাদুল কবির,বিপিএম-পিপিএম গতকাল বৃহস্পতিবার বিকাল ৫টায় গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাট এলাকা পরিদর্শন করেন।
তিনি দৌলতদিয়া ঘাটে পুলিশ বক্স পরিদর্শনকালে সাংবাদিকদের সাথে কথা বলেন। এ সময় রাজবাড়ীর পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম-বার, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাহ উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) শেখ শরীফ-উজ-জ্জামান ও গোয়ালন্দ ঘাট থানা ওসি মোঃ আশিকুর রহমান,পিপিএম প্রমুখ উপস্থিত ছিলেন।
অতিরিক্ত ডিআইজি জিহাদুল কবির উপস্থিত সাংবাদিদের বলেন, সারা বিশ্বে করোনা ভাইরাসের প্রভাবে মানুষ আজ দিশেহারা হয়ে পড়েছে। আমাদের দেশেও এর প্রভাব পড়েছে। এতে করে মানুষ বর্তমানে কোয়ারেন্টাইনে আছে। সরকার দেশে সাধারণ ছুটি ঘোষণা করেছে। এই সময় সবাইকে অনুরোধ করব সবাই যেন ঘরে থাকে। প্রয়োজনে বাহিরে বের হতে হলে অবশ্যই মাস্ক, হ্যান্ড গ্লাভস পড়ে বেড় হতে হবে।
এ সময় তিনি দৌলতদিয়া ঘাটে রিক্সা চালক ও মহিলা পথচারীদের মধ্যে রাজবাড়ী জেলা পুলিশের তৈরী হ্যান্ড স্যানিটাইজার এবং সাংবাদিকদের মধ্যে মাস্ক বিতরণ করেন। এরপর তিনি পুনরায় ঢাকার উদ্দেশ্যে দৌলতদিয়া ঘাট ত্যাগ করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!