শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

গোয়ালন্দ মোড়ের বেদে বস্তিতে ত্রাণ দিলেন রাজবাড়ী সদর থানার ওসি

  • আপডেট সময় মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০

॥হেলাল মাহমুদ/আশিকুর রহমান॥ করোনা ভাইরাস পরিস্থিতিতে কর্মহীন হয়ে অত্যন্ত মানবেতর জীবনযাপন করছিল রাজবাড়ী সদর উপজেলার গোয়ালন্দ মোড় এলাকার (আহলাদীপুর হাইওয়ে থানার পাশে) অস্থায়ী বসতি গড়ে তোলা বেদে বস্তির ২৫টি পরিবার। এ অবস্থায় তাদের পাশে দাঁড়ালো জেলা পুলিশ।
গতকাল ৩০শে মার্চ দুপুরে রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার ওই বেদে বস্তিতে গিয়ে জেলা পুলিশের পক্ষ থেকে পরিবার প্রতি ৫ কেজি করে চাল, ১ কেজি করে ডাল ও ২ কেজি করে আলু বিতরণ করেন। এ সময় রাজবাড়ী থানার পরিদর্শক(তদন্ত) মোঃ আমিনুল ইসলাম, খানখানাপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মোঃ শহীদুল ইসলাম, এস.আই জাফর ইকবাল ইমন ও শাকিল প্রমুখ উপস্থিত ছিলেন।
বেদে পরিবারগুলোর সরদার মোহাম্মদ শেখ বলেন, আমরা ২৫টি পরিবারের শতাধিক সদস্য প্রায় এক মাস ধরে এখানে অস্থায়ী বসতি গড়ে রয়েছি। করোনা ভাইরাসের কারণে আমরা এখান থেকে বের হতে পারছি না, কোন কাজকর্মও করতে পারছি না। আশপাশের মানুষের গম কেটে ১০০ বা ২০০ টাকা পাচ্ছি। তাই দিয়ে বাজার-সদাই করে খেয়ে-না খেয়ে কোনমতে দিন পার করছি।
রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার বলেন, গত রবিবার ওই বেদে বস্তির পরিবারগুলোর মধ্যে জেলা পুলিশের পক্ষ থেকে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করতে গিয়েছিলাম। ওই সময় তারা তারা খাদ্য সহায়তার অনুরোধ জানিয়েছিল। তাই তাদের মধ্যে আবার খাদ্য সামগ্রী বিতরণ করা হলো। পাশাপাশি তাদেরকে করোনা ভাইরাসের বিষয়ে সচেতন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!