বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশায় অবৈধ আগ্নেয়াস্ত্র-গুলিসহ চরমপন্থী সন্ত্রাসী তেছেম গ্রেপ্তার

  • আপডেট সময় শুক্রবার, ২৭ মার্চ, ২০২০

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা মডেল থানা পুলিশ গত ২৫শে মার্চ রাত সাড়ে ৭টার দিকে অভিযান চালিয়ে অবৈধ আগ্নেয়াস্ত্র ও গুলিসহ চরমপন্থী সন্ত্রাসী তেছেম শেখ (৩০)কে গ্রেফতার করেছে।
সে পাংশা উপজেলার বাবুপাড়া ইউপির সুজানগর গ্রামের আহম্মদ শেখের ছেলে।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আহসান উল্লাহ’র নেতৃত্বে এসআই ননী গোপাল সরকারসহ সঙ্গীয় পুলিশ গত বুধবার রাত সাড়ে ৭টার দিকে অভিযান চালিয়ে নিজ বাড়ী থেকে ১টি দেশীয় তৈরী ওয়ান শুটারগান ও ৮টি কার্তুজসহ চরমপন্থী সন্ত্রাসী তেছেম শেখকে গ্রেফতার করে। ধৃত তেছেম শেখ ১টি হত্যা মামলার সন্দিগ্ধ আসামী বলে জানা গেছে। অবৈধ আগ্নেয়াস্ত্র ও গুলিসহ গ্রেফতারের ঘটনায় তেছেম শেখের বিরুদ্ধে পাংশা মডেল থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। পাংশা মামলা নং-২৮, তাং-২৫/০৩/২০২০ইং। তাকে গতকাল বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!