শনিবার, ১৯ জুন ২০২১, ০৯:৫৯ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
কোভিড টিকার সার্বজনীন প্রাপ্তি নিশ্চিত করতে জাতিসংঘের মহাসচিবকে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান বাংলাদেশ জাতিসংঘের খাদ্য ও কৃষি সংস্থার কাউন্সিলের সদস্য নির্বাচিত যুক্তরাষ্ট্রে করোনা ভাইরাসে মৃত্যুর সংখ্যা ৬লাখ ছাড়ালো রাষ্ট্রপতির সাথে লিবিয়ায় নিযুক্ত রাষ্ট্রদূতের সাক্ষাৎ বাংলাদেশ সর্বোচ্চ ভোটে আইএলও’র পরিচালনা পর্ষদের সদস্য পুনঃনির্বাচিত করোনা টিকা গ্রহণকারী ৬০ হাজার সৌদি নাগরিক হজ পালন করতে পারবে এ বছর করোনার ‘ডেলটা’ ধরন ‘আলফা’র চেয়ে ৬০ শতাংশেরও বেশি সংক্রামক : যুক্তরাজ্য কোভিড-১৯ সফলভাবে মোকাবেলা করায় বাংলাদেশের প্রশংসায় ইউএনডিপি ও আইওএম নসিমন-করিমন ও ইজিবাইককে রেজিস্ট্রেশনের আওতায় আনার জন্য সংসদীয় কমিটির সুপারিশ জাতিসংঘের মহাসচিব গুতেরেসকে দ্বিতীয় মেয়াদে সমর্থন নিরাপত্তা পরিষদের

গোয়ালন্দ উপজেলা চেয়ারম্যান পদে উপ-নির্বাচনসহ সকল নির্বাচন স্থগিত

  • আপডেট সময় রবিবার, ২২ মার্চ, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ নভেল করোনা ভাইরাসের প্রকোপ বাড়তে থাকায় চট্টগ্রাম সিটি কর্পোরেশনসহ দেশের সকল নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন (ইসি)।
আগামী ২৯শে মার্চ চট্টগ্রামের পাশাপাশি বগুড়া-১, যশোর-৬ সংসদীয় আসনের উপ-নির্বাচন, গোয়ালন্দ উপজেলা চেয়ারম্যান পদে উপ-নির্বাচন ও পাঁচুরিয়া ইউপির ১নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে নির্বাচন হওয়ার কথা ছিল।
গতকাল ২২শে মার্চ আগারগাঁওয়ে নির্বাচন ভবনে প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদার সভাপতিত্বে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। ইসির সভার পর বিকেলে সংবাদ সম্মেলনে ২৯শে মার্চের নির্বাচন স্থগিতের সিদ্ধান্ত জানান ইসি সচিবালয়ের সিনিয়র সচিব মোঃ আলমগীর।
তিনি বলেন, করোনার প্রভাবে ইসি সবার স্বাস্থ্যের কথা চিন্তা করে ২৯শে মার্চের চট্টগ্রাম সিটি ও দুটি উপ-নির্বাচনসহ সকল নির্বাচন “অনিদিষ্টকালের জন্য বন্ধ থাকবে। করোনা পরিস্থিতির উন্নতি হলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।”

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!