শুক্রবার, ২২ মার্চ ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীতে ৩জন প্রবাসী ও দুইটি কোচিং সেন্টারকে অর্থ জরিমানা

  • আপডেট সময় শুক্রবার, ২০ মার্চ, ২০২০

॥হেলাল মাহমুদ॥ রাজবাড়ীতে হোম কোয়ারেন্টাইনে না ৩জন প্রবাসী ও সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে কোচিং সেন্টার খোলা রাখায় ৩জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
জানা গেছে, বিদেশ থেকে ফিরে হোম কোয়ারেন্টাইনে না থেকে প্রাইভেট কারযোগে বন্ধুদের সাথে ঘুরে বেড়ানোর সময় গত ১৮ই মার্চ গোয়ালন্দ মোড় এলাকায় আমেরিকা প্রবাসী ১ব্যক্তিকে ৫হাজার টাকা জরিমানা করেন জেলা প্রশানের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম।
অপরদিকে সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে কোচিং সেন্টার চালু রাখার দায়ে গতকাল ১৯শে মার্চ রাজবাড়ী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রফিকুল ইসলাম ও মোঃ আসাদুজ্জামান একাধিক কোচিং সেন্টারে মোবাইল কোর্ট পরিচালনাকালে দন্ডবিধির ২৬৯ ধারায় অর্থদন্ড প্রদান করাসহ কোচিং সেন্টার পরিচালনাকারীদের সতর্ক করেন। এরমধ্যে দুইটি কোচিং সেন্টারকে ৩হাজার টাকা ও ১হাজার টাকা জরিমানা করা হয়।
এছাড়া গতকাল বৃহস্পতিবার কালুখালী উপজেলার সৌদি আরব ও মালয়েশিয়া থেকে আসা ২যুবককে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা না মানার দায়ে ১০ হাজার টাকা করে জরিমানা করেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ নুরুল আলম।
উল্লেখ্য, করোনা ভাইরাস ছড়িয়ে পড়ার পর এ পর্যন্ত রাজবাড়ী জেলায় প্রায় ১৭০০ মানুষ বিদেশ থেকে এসেছেন। তাদের মধ্যে মাত্র ৯০জন হোম কোয়ারেন্টাইনে রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!