শনিবার, ২৩ মার্চ ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বিএমএ’র আয়োজনে রাজবাড়ীতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালিত

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৯ মার্চ, ২০২০

॥আসহাবুল ইয়ামিন রয়েন/ইউসুফ মিয়া॥ বিএমএ রাজবাড়ী জেলা শাখার আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন করা হয়েছে।
এ উপলক্ষে গতকাল ১৮ই মার্চ সন্ধ্যায় রাজবাড়ী শহরের পালকী চাইনিজ রেস্টুরেন্টে এক আলোচনা সভা ও সায়েন্টিফিক সেমিনারের আয়োজন করা হয়।
জেলা বিএমএ’র সাধারণ সম্পাদক ও সাবেক সিভিল সার্জন ডাঃ এ.এফ.এম শফিউদ্দিন পাতা’র সভাপতিত্বে অনুষ্ঠানে সিভিল সার্জন ডাঃ মোঃ নুরুল ইসলাম, সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ দীপক কুমার বিশ্বাস ও প্রাক্তন সিভিল সার্জন ডাঃ পারিজাত কুমার পাল প্রমুখ বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে সায়েন্টিফিক বিষয়ের উপর পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন করেন ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডাঃ মোঃ ইকবাল হোসেন।
এ সময় জেলা বিএমএ’র সদস্যগণসহ রাজবাড়ীর বিভিন্ন সরকারী-বেসরকারী হাসপাতাল, স্বাস্থ্য কেন্দ্র ও ক্লিনিকের চিকিৎসকগণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বক্তাগণ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জীবনীসহ বর্তমান বিশ্বআতঙ্ক করোনা ভাইরাস সম্পর্কে আলোচনা করেন।
অনুষ্ঠানের শুরুতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে কেক কাটা এবং আলোচনা পর্বের শেষে র‌্যাফেল ড্র ও নৈশভোজের মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্ত হয়। স্কয়ার ফার্মাসিউটিক্যালস এ আয়োজনে জেলা বিএমএ’কে সহযোগিতা করে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!