রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৭:৩১ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
প্যারিস জলবায়ু চুক্তিতে ঘনিষ্ঠভাবে কাজ করতে সম্মত বাংলাদেশ-যুক্তরাষ্ট্র যুক্তরাষ্ট্রে জনসন এন্ড জনসনের কোভিড-১৯ ভ্যাকসিন অনুমোদন কোভিড মোকাবিলায় বাংলাদেশের প্রচেষ্টার ভূয়সী প্রশংসা করলেন জাতিসংঘ মহাসচিব প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীকাল শনিবার প্রেস কনফারেন্সে বক্তব্য রাখবেন সৌদি সাংবাদিক খাসোগি হত্যার বিষয়ে গোয়েন্দা প্রতিবেদন দেখেছেন বাইডেন ইউপি নির্বাচনে আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান প্রার্থী মনোনয়নে তৃণমূলের রেজুলেশন কেন্দ্রে পাঠানোর নির্দেশ কঙ্গোতে অতর্কিত হামলায় নিহত রাষ্ট্রদূতের লাশ ইতালি পৌঁছেছে প্রখ্যাত সাংবাদিক সৈয়দ আবুল মকসুদ আর নেই ইসলামাবাদে বাংলাদেশ হাইকমিশনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত যুক্তরাষ্ট্রে এ পর্যন্ত করোনায় মারা গেছে ৫ লাখ মানুষ

বিএমএ’র আয়োজনে রাজবাড়ীতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালিত

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৯ মার্চ, ২০২০

॥আসহাবুল ইয়ামিন রয়েন/ইউসুফ মিয়া॥ বিএমএ রাজবাড়ী জেলা শাখার আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন করা হয়েছে।
এ উপলক্ষে গতকাল ১৮ই মার্চ সন্ধ্যায় রাজবাড়ী শহরের পালকী চাইনিজ রেস্টুরেন্টে এক আলোচনা সভা ও সায়েন্টিফিক সেমিনারের আয়োজন করা হয়।
জেলা বিএমএ’র সাধারণ সম্পাদক ও সাবেক সিভিল সার্জন ডাঃ এ.এফ.এম শফিউদ্দিন পাতা’র সভাপতিত্বে অনুষ্ঠানে সিভিল সার্জন ডাঃ মোঃ নুরুল ইসলাম, সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ দীপক কুমার বিশ্বাস ও প্রাক্তন সিভিল সার্জন ডাঃ পারিজাত কুমার পাল প্রমুখ বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে সায়েন্টিফিক বিষয়ের উপর পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন করেন ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডাঃ মোঃ ইকবাল হোসেন।
এ সময় জেলা বিএমএ’র সদস্যগণসহ রাজবাড়ীর বিভিন্ন সরকারী-বেসরকারী হাসপাতাল, স্বাস্থ্য কেন্দ্র ও ক্লিনিকের চিকিৎসকগণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বক্তাগণ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জীবনীসহ বর্তমান বিশ্বআতঙ্ক করোনা ভাইরাস সম্পর্কে আলোচনা করেন।
অনুষ্ঠানের শুরুতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে কেক কাটা এবং আলোচনা পর্বের শেষে র‌্যাফেল ড্র ও নৈশভোজের মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্ত হয়। স্কয়ার ফার্মাসিউটিক্যালস এ আয়োজনে জেলা বিএমএ’কে সহযোগিতা করে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!