বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে জেলা আ’লীগের বিভিন্ন কর্মসূচী পালিত

  • আপডেট সময় বুধবার, ১৮ মার্চ, ২০২০

॥রফিকুল ইসলাম॥ রাজবাড়ী জেলা আওয়ামী লীগের উদ্যোগে নানা আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপিত হয়েছে।
এ উপলক্ষে গতকাল ১৭ই মার্চ সকাল সাড়ে ৬টায় প্রথমে জেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গণে জাতীয়, দলীয় ও সহযোগী সংগঠনের পতাকা উত্তোলন করা হয়। এরপর জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। এ সময় রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব কাজী কেরামত আলী, সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, সহ-সভাপতি ও রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরী, সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব ও প্রফেসর ফকরুজ্জামান মুকুটসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
পুষ্পমাল্য অর্পণ শেষে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর নেতৃত্বে দলীয় ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা শহরের কাজী হেদায়েত হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়, শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়, টাউন মক্তব সরকারী প্রাথমিক বিদ্যালয়, আর.এস কে ইনস্টিটিউশনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ করা হয়।
এছাড়াও জেলা আওয়ামী লীগের অন্যান্য কর্মসূচীর মধ্যে ছিল-দিনব্যাপী বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণসহ গুরুত্বপূর্ণ বিভিন্ন ভাষণ প্রচার, সড়ক ও ভবনে আলোক-সজ্জা, দুপুরে এতিমদের মধ্যে খাবার বিতরণ, মসজিদ, মন্দির, গীর্জাসহ অন্যান্য ধর্মীয় উপাসনালয়ে দোয়া ও প্রার্থনা, সন্ধ্যায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে কেক কাটা অনুষ্ঠান, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, বঙ্গবন্ধুর আত্মার শান্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ জিল্লুল হাকিম বক্তব্য রাখেন। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, সহ-সভাপতি এডঃ গনেশ নারায়ন চৌধুরী, সহ-সভাপতি ও রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরী ও সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব প্রমুখ উপস্থিত ছিলেন।
রেলগেটের শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি চত্বরে মোমবাতি প্রজ্বালন, এবং রাত ৮টায় জাতির জনকের জন্মক্ষণে রেলওয়ে আজাদী ময়দানে আতশবাজী ফোটানো হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!