শনিবার, ২৩ মার্চ ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

গোয়ালন্দ উপজেলা চেয়ারম্যান নির্বাচন॥গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন নৌকার প্রার্থী মোস্তফা মুন্সি

  • আপডেট সময় মঙ্গলবার, ১৭ মার্চ, ২০২০

॥হেলাল মাহমুদ॥ আগামী ২৯শে মার্চ অনুষ্ঠিতব্য রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোস্তফা মুন্সি বর্তমানে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন।
কর্মী-সমর্থকদের নিয়ে কাকডাকা ভোর থেকে শুরু করে গভীর রাত পর্যন্ত একটানা ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন তিনি।
গতকাল ১৬ই মার্চ সকাল থেকে তিনি গোয়ালন্দের জামতলা বাজার, কাটাখালী, পিয়ার আলীর মোড়, অন্তারমোড়, বরাট বাজারসহ বিভিন্ন স্থানে গণসংযোগ করেন। এ সময় স্থানীয় মুক্তিযোদ্ধা এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তার সাথে ছিলেন। গণসংযোগকালে মোস্তফা মুন্সি তার নৌকা প্রতীকে ভোট ও দোয়া কামনা করে বলেন, বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর নৌকার প্রতি সাধারণ মানুষের প্রচুর সাড়া পাচ্ছেন। আসন্ন নির্বাচনে জনগণ আমাকে বিপুল ভোটে বিজয়ী করবে বলে আমি দৃঢ়ভাবে আশাবাদী।
উল্লেখ্য, আগামী ২৯শে মার্চ অনুষ্ঠিতব্য গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে মোট ৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। আওয়ামী লীগের মোস্তফা মুন্সি এবং বিএনপির মাহুব আলমের পাশাপাশি আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে উপজেলা আওয়ামী লীগের অব্যাহতিপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের প্রাক্তন চেয়ারম্যান নূরুল ইসলাম মন্ডল ওরফে নূরু মন্ডল প্রতিদ্বন্দ্বিতা করছেন।
নির্বাচনের মোট ভোটার ৯১ হাজার ৬৩১ জন। এর মধ্যে ৪৬ হাজার ২৬০ জন পুরুষ এবং ৪৫ হাজার ৩৭১ জন মহিলা ভোটার। ৩৫টি ভোট কেন্দ্রের ১৯২টি কক্ষের মাধ্যমে ভোটগ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!