রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীতে যুবদলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত

  • আপডেট সময় শুক্রবার, ১৩ মার্চ, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলা যুবদলের কর্মী সম্মেলন ও আলোচনা সভা গতকাল ১২ই মার্চ বিকালে জেলা বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।
কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি মাহবুবুল হাসান ভূইয়া(পিংকুর) সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি ও ফরিদপুর বিভাগীয় দলনেতা আবু সেলিম চৌধুরী।
কর্মী সম্মেলনে বিশেষ অতিথি হিসিবে কেন্দ্রীয় যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুদ আহম্মেদ মিলন, সহ-সাধারণ সম্পাদক কামাল আনোয়ার আহম্মেদ, সহ-সাধারণ সম্পাদক মোঃ সারোয়ার হোসেন, কেন্দ্রীয় যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক সাব্বির আহম্মেদ দিপু ও সহ-সাংগঠনিক সম্পাদক আরিফুজ্জামান মোল্যা বক্তব্য রাখেন।
বক্তারা বলেন, বর্তমান সরকার লুটপাটের রাজনীতি শুরু করেছে। সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে জোর করে কারাবন্দী করে গণতন্ত্র হত্যা করেছে সরকার। আগামী যুবদলের কমিটিতে আসার জন্য রাজপথে রক্ত দেবার জন্য নেতাকর্মীদের তৈরি থাকতে বলেন কেন্দ্রীয় নেতারা। তারেক রহমানের নির্দেশে বর্তমানে সব জেলায় যুবদলের কমিটি গঠন করা হবে বলে জানান বক্তারা।
কর্মী সম্মেলনে রাজবাড়ী জেলা বিএনপির আহবায়ক এডঃ লিয়াকত আলী, সদস্য সচিব এবিএম মঞ্জুরুল আলম দুলাল, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এডঃ এম এ খালেক, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি এডঃ আসাদুজ্জামন লাল ও যুবদলের সাবেক সাধারণ সম্পাদক রেজাউল করিম পিন্টু প্রমুখ।
কর্মী সম্মেলন ও আলোচনা সভা শেষে জেলা যুবদলের নতুন আহবায়ক কমিটি গঠনের লক্ষ্যে আহবায়ক ও সদস্য সচিব প্রার্থীর জন্য আবেদন জমা নেন কেন্দ্রীয় নেতারা। ঢাকায় গিয়ে কমিটি ঘোষণা করবেন বলে জানান কর্মী সম্মেলন ও আলোচনা সভায় যোগ দেওয়া কেন্দ্রীয় নেতারা।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!