সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৫:৫০ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
ভারতে রেকর্ড সংখ্যক লোক করোনায় সংক্রমিত মিশরে বালুর নিচে সাড়ে ৩ হাজার বছরের বেশী প্রাচীন নগরীর সন্ধান বিশ্বব্যাপী ১দিনে করোনায় নতুন করে ৬ লাখ ৬৭ হাজার আক্রান্ত আর্জেন্টিনায় করোনাভাইরাস সংক্রমণ বেড়ে যাওয়ায় কারফিউ ঘোষণা পহেলা বৈশাখে জনসমাগম করা যাবে না : সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় বিশ্ব ব্যাংকের কাছে ৫০০ মিলিয়ন ডলার বাজেট সহায়তা চেয়েছে অর্থমন্ত্রী কামাল আসন্ন পবিত্র রমজান মাসে অফিসের সময়সীমা পুননির্ধারণ করোনা সংক্রমণ রোধে সরকারী নির্দেশনা বাস্তবায়নে মাঠ পর্যায়ের পুলিশ কর্মকর্তাদের আইজিপির নির্দেশ আজ থেকে শুরু হচ্ছে জাটকা সংরক্ষণ সপ্তাহ ২৬শে মার্চকে বাংলাদেশ দিবস ঘোষণা করেছেন ওয়াশিংটন ডিসির মেয়র

রাজবাড়ীতে যুবদলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত

  • আপডেট সময় শুক্রবার, ১৩ মার্চ, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলা যুবদলের কর্মী সম্মেলন ও আলোচনা সভা গতকাল ১২ই মার্চ বিকালে জেলা বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।
কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি মাহবুবুল হাসান ভূইয়া(পিংকুর) সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি ও ফরিদপুর বিভাগীয় দলনেতা আবু সেলিম চৌধুরী।
কর্মী সম্মেলনে বিশেষ অতিথি হিসিবে কেন্দ্রীয় যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুদ আহম্মেদ মিলন, সহ-সাধারণ সম্পাদক কামাল আনোয়ার আহম্মেদ, সহ-সাধারণ সম্পাদক মোঃ সারোয়ার হোসেন, কেন্দ্রীয় যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক সাব্বির আহম্মেদ দিপু ও সহ-সাংগঠনিক সম্পাদক আরিফুজ্জামান মোল্যা বক্তব্য রাখেন।
বক্তারা বলেন, বর্তমান সরকার লুটপাটের রাজনীতি শুরু করেছে। সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে জোর করে কারাবন্দী করে গণতন্ত্র হত্যা করেছে সরকার। আগামী যুবদলের কমিটিতে আসার জন্য রাজপথে রক্ত দেবার জন্য নেতাকর্মীদের তৈরি থাকতে বলেন কেন্দ্রীয় নেতারা। তারেক রহমানের নির্দেশে বর্তমানে সব জেলায় যুবদলের কমিটি গঠন করা হবে বলে জানান বক্তারা।
কর্মী সম্মেলনে রাজবাড়ী জেলা বিএনপির আহবায়ক এডঃ লিয়াকত আলী, সদস্য সচিব এবিএম মঞ্জুরুল আলম দুলাল, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এডঃ এম এ খালেক, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি এডঃ আসাদুজ্জামন লাল ও যুবদলের সাবেক সাধারণ সম্পাদক রেজাউল করিম পিন্টু প্রমুখ।
কর্মী সম্মেলন ও আলোচনা সভা শেষে জেলা যুবদলের নতুন আহবায়ক কমিটি গঠনের লক্ষ্যে আহবায়ক ও সদস্য সচিব প্রার্থীর জন্য আবেদন জমা নেন কেন্দ্রীয় নেতারা। ঢাকায় গিয়ে কমিটি ঘোষণা করবেন বলে জানান কর্মী সম্মেলন ও আলোচনা সভায় যোগ দেওয়া কেন্দ্রীয় নেতারা।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!