বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০১:৪৪ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কালুখালীতে এডিপি প্রকল্পের কাজ চলছে অতি নিম্নমানের ইট দিয়ে!

  • আপডেট সময় সোমবার, ১২ জুন, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলার কালুখালী উপজেলায় এডিপি প্রকল্পের আওতায় সোনাপুর মোড় হতে পল্লী বিদ্যুৎ সাব-স্টেশন আরএইচডি ভায়া হাসপাতাল স্টেডিয়াম পর্যন্ত সড়কের উন্নয়ন কাজ হচ্ছে নিম্নমানের ইট দিয়ে।
সরেজমিন পরিদর্শন করে সতত্যা পাওয়ায় গত ৮ই জুন উপজেলা প্রকৌশলী ননী গোপাল দাস সাইট থেকে নিম্নমানের মজুত করা ইট অপসারণ করে নেয়ার জন্য কালুখালীর স্থানীয় ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স নাছিম এন্ড ব্রাদার্স এন্টারপ্রাইজকে পত্র দিয়েছেন।
জানাযায়, কালুখালী উপজেলার সোনাপুর মোড় হতে পল্লী বিদ্যুৎ সাব-স্টেশন আরএইচডি ভায়া হাসপাতাল স্টেডিয়াম পর্যন্ত সড়কের উন্নয়ন কাজের জন্য এডিপি প্রকল্প থেকে ২৫লক্ষ টাকা বরাদ্দ দেয়া হয়। স্থানীয় ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স নাছিম এন্ড ব্রাদার্স এন্টারপ্রাইজ কাজটি পান। গত ১লা জুন এ প্রকল্পের কার্যাদেশ দেয়া হয়। কিন্তু কাজ শুরু হয় নিম্নমানের ইট দিয়ে।
এ বিষয়ে উপজেলা প্রকৌশলী ননী গোপাল দাস জানান, গত ৮ই জুন তিনি কাজের সাইট পরিদর্শন করে নিম্নমানের ইট দিয়ে কাজ করার সত্যতা পেয়ে অসন্তোষ প্রকাশ করেছেন। পাশাপাশি সাইটে এসব নিম্নমানের মজুত করা ইট অপসারণ করে নেয়ার জন্য ঠিকাদারী প্রতিষ্ঠানকে চিঠি দিয়েছেন। সেই সাথে দরপত্রের শর্তানুয়ায়ী ইট দিয়ে কাজ করার জন্য ঠিকাদারকে নির্দেশ দিয়েছেন।
এদিকে স্থানীয়রা জানায়, মেসার্স নাছিম এন্ড ব্রাদার্স এন্টারপ্রাইজের নামের কাজটি কালুখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শামছুল আলম দেখভাল করছেন। ফলে নম্বর বিহীন ইট দিয়ে এ কাজ করা হচ্ছিল।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!