রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় বিভিন্ন বিষয়ে আলোচনা॥সিদ্ধান্ত গ্রহণ

  • আপডেট সময় সোমবার, ৯ মার্চ, ২০২০

॥দেবাশীষ বিশ্বাস॥ রাজবাড়ী শহরে বালুবাহী ট্রাক চলাচলে ৯০ শতাংশ শৃঙ্খলা ফিরেছে বলে জেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায় অবহিত করেছেন পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী।
গতকাল ৮ই মার্চ সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে কমিটির সভাপতি ও জেলা প্রশাসক দিলসাদ বেগমের সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।
সভায় অন্যান্যের মধ্যে কমিটির উপদেষ্টা রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী, পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম-বার, জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) খন্দকার মুশফিকুর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসারগণ এবং বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তাসহ কমিটির সদস্যগণ সভায় উপস্থিত ছিলেন।
সভার শুরুতে কমিটির সদ্য প্রয়াত সদস্য ও জেলা জাসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আহমেদ নিজাম মন্টু’র স্মরণে ১মিনিট নীরবতা পালন ও দোয়া-মোনাজাত করা হয়।
সভায় কমিটির উপদেষ্টা রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, বর্তমানে জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি ভালো রয়েছে। মহান স্বাধীনতার মাসে মুজিববর্ষ শুরু হবে বিধায় চলতি মাসটি সকলের জন্যই অত্যন্ত গুরুত্বপূর্ণ। গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে পুলিশ যাতে নিরপেক্ষভাবে দায়িত্ব পালন করে সে ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশ সুপারকে অনুরোধ জানাচ্ছি।
এছাড়াও রাজবাড়ী শহর রক্ষা বেড়িবাঁধের উন্নয়ন কাজ চলমান থাকা অবস্থায় পদ্মা নদীতে ড্রেজিংয়ের উত্তোলিত বালু নদীর মধ্যেই ফেলা হচ্ছে উল্লেখ করে তিনি ক্ষোভ প্রকাশ করেন।
জেলা প্রশাসক দিলসাদ বেগম বলেন, আগামী ১৭ই মার্চ বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে জাতির জনকের জন্মশতবার্ষিকী শুরু হবে। রাজবাড়ীতে সারা বছরব্যাপী বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে বিভিন্ন সরকারী-বেসরকারী বিভাগ কর্তৃক যথাযথভাবে দিবসটি পালনের লক্ষ্যে যাবতীয় প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। আশা করি, আমরা রাজবাড়ীতে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে অনেক সুন্দরভাবে মুজিববর্ষ উদযাপন করতে পারবো।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!