শনিবার, ২১ মে ২০২২, ০৮:২২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী জেলা কিন্ডার গার্টেন উন্নয়ন সংস্থার বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৫ মার্চ, ২০২০

॥শেখ মামুন॥ রাজবাড়ী জেলা কিন্ডার গার্টেন উন্নয়ন সংস্থা আয়োজিত বার্ষিক বৃত্তি পরীক্ষা-২০১৯ এর ফলাফল প্রকাশ করা হয়েছে। গতকাল ৪ঠা মার্চ বিকালে রাজবাড়ীর ইয়াছিন উচ্চ বিদ্যালয় মার্কেটস্থ সংগঠনের প্রধান কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে এই ফলাফল ঘোষণা করা হয়।
এ সময় জেলা কিন্ডার গার্টেন উন্নয়ন সংস্থার সভাপতি রমজান আলী শেখ, সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান, বৃত্তি পরীক্ষা পরিচালনা কমিটির সদস্য খন্দকার ফরহাদ হোসেন, মোখলেছুর রহমান, শুভ্র নন্দী, আনোয়ারা বেগম ও আব্দুল আজিজ প্রমুখ উপস্থিত ছিলেন।
রাজবাড়ী সদর উপজেলার ৯টি কিন্ডার গার্টেনের প্রায় দেড়শত শিক্ষার্থী বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করে। তাদের মধ্যে ৪জন সুপার ট্যালেন্টে, ৫জন ট্যালেন্টপুলে এবং ৩৬ জন সাধারণ গ্রেডেসহ মোট ৪৫জন বৃত্তি পেয়েছে। স্কুল ভিত্তিক বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের তালিকা নীচে দেয়া হলো-
রাজবাড়ী কালেক্টরেট প্রাথমিক বিদ্যালয় ঃ নার্সারী শ্রেণী থেকে সাধারণ গ্রেডে আর্নিসা ইসলাম ও আব্দুল্লাহ জুবায়ের, দ্বিতীয় শ্রেণী থেকে সুপার ট্যালেন্টে প্রকৃতি রহমান ও সাধারণ গ্রেডে মিশকাত জামান খান, তৃতীয় শ্রেণী থেকে সাধারণ গ্রেডে লামিয়া ইসলাম চাঁদনী এবং চতুর্থ শ্রেণী থেকে সুপার ট্যালেন্টে জান্নাতুল ফেরদৌস।
গোল্ডেন লাইফ স্কুল ঃ নার্সারী শ্রেণী থেকে ট্যালেন্টপুলে আঁখি, সাধারণ গ্রেডে অংকন, সোহান ও সানজিদ মন্ডল, প্রথম শ্রেণী থেকে সাধারণ গ্রেডে সামিয়া আক্তার ও রাকিবুল ইসলাম সোয়াদ, দ্বিতীয় শ্রেণী থেকে সাধারণ গ্রেডে রাফিউন হোসেন ও মোঃ ইসমাইল, চতুর্থ শ্রেণী থেকে সাধারণ গ্রেডে সুজয় হালদার ও রাফি।
প্রজাপতি মডেল কিন্ডার গার্টেন ঃ নার্সারী শ্রেণী থেকে সুপার ট্যালেন্টে সামিহা, সাধারণ গ্রেডে আনিশা, জুঁই, নীরব ও সাবরিন আক্তার মাহি, প্রথম শ্রেণী থেকে সুপার ট্যালেন্টে ইয়ামিন মাহমুদ, ট্যালেন্টপুলে ফাতেমা খাতুন, সাধারণ গ্রেডে দীপ্ত ভাজন ও সাইফুল ইসলাম, দ্বিতীয় শ্রেণী থেকে সাধারণ গ্রেডে শাহনূর আরেফিন, পঞ্চম শ্রেণী থেকে সাধারণ গ্রেডে রোমান আহমেদ ও কৌশিক মাহমুদ সীমান্ত।
হলি চাইল্ড স্কুল ঃ নার্সারী শ্রেণী থেকে সাধারণ গ্রেডে নাবিলা ও মারিয়া, প্রথম শ্রেণী থেকে সাধারণ গ্রেডে হাসান মুহাম্মদ পাপ্পু এবং দ্বিতীয় শ্রেণী থেকে সাধারণ গ্রেডে শুভ শীল।
সিংগা নিজাতপুর প্রি-ক্যাডেট স্কুল ঃ প্রথম শ্রেণী থেকে সাধারণ গ্রেডে সাদিয়া আক্তার, দ্বিতীয় শ্রেণী থেকে সাধারণ গ্রেডে তামিম এবং পঞ্চম শ্রেণী থেকে সাধারণ গ্রেডে রাফসান খান রুমান।
পাবলিক মডেল স্কুল ঃ প্রথম শ্রেণী থেকে সাধারণ গ্রেডে তানভীর খান, দ্বিতীয় শ্রেণী থেকে সাধারণ গ্রেডে স্নেহা আফরিন ও মোঃ ওয়ালিউর রহমান, তৃতীয় শ্রেণী থেকে ট্যালেন্টপুলে আনিকা ইসলাম, পঞ্চম শ্রেণী থেকে ট্যালেন্টপুলে তৌছিফ জামালি।
খান আইডিয়াল একাডেমী ঃ প্রথম শ্রেণী থেকে সাধারণ গ্রেডে তামজিদুল হক, দ্বিতীয় শ্রেণী থেকে ট্যালেন্টপুলে সিয়াম মন্ডল, সাধারণ গ্রেডে সাইফুল ইসলাম, চতুর্থ শ্রেণী থেকে সাধারণ গ্রেডে ইউসাইরা বিনতে ফরহাদ।
গাইড লাইন স্কুল ঃ নার্সারী শ্রেণী থেকে সাধারণ গ্রেডে নূসরাত জাহান নূর।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!