শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৪ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশার কশবামাজাইলে পুলিশের অভিযানে ৩ ছিনতাইকারী গ্রেপ্তার॥খেলনা পিস্তল,-চাকু উদ্ধার

  • আপডেট সময় বুধবার, ৪ মার্চ, ২০২০

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কশবামাজাইল ইউপির কশবামাজাইল-ভাতশালা বেড়ীবাঁধ সড়কে গত ২রা মার্চ রাতে পুলিশ অভিযান চালিয়ে রায়হান শেখ, লিটন মন্ডল ও হাফিজ নামের ৩জন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে। সেইসাথে ছিনতাই কাজে ব্যবহৃত ১টি খেলনা পিস্তল, ১টি চাকু ও ছিনতাই হওয়া টাকা উদ্ধার করা হয়েছে।
জানা যায়, কুষ্টিয়া জেলার খোকসা উপজেলার আছির উদ্দিন বিশ্বাস নামের একজন ইলিশ মাছ বিক্রেতা গত সোমবার পাংশা উপজেলার কশবামাজাইল বাজারে ইলিশ বিক্রি করে রাতে তার নিজের মোটর চালিত অটোভ্যান যোগে বাড়ী ফেরার পথে ছিনতাইকারী দলের কবলে পড়ে। ছিনতাইকারীরা সড়কে কলাগাছ ফেলে ভ্যানগাড়ীর গতিরোধ করে ইলিশ বিক্রেতা আছির উদ্দিনের গলায় ধারালো চাকু ও বুকে পিস্তল সাদৃশ্য ঢেকিয়ে ভয় দেখায় এবং মারধর করে নগদ টাকা ছিনিয়ে নেয়।
খবর পেয়ে পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আহসান উল্লাহ’র সার্বিক তত্ত্বাবধানে কশবামাজাইল পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস.আই কায়সার হামিদসহ সঙ্গীয় পুলিশ সোমবার রাত সাড়ে ১০টার দিকে কশবামাজাইল-ভাতশালা বেড়ীবাঁধ সড়কে অভিযান চালিয়ে কশবামাজাইল গ্রামের রুস্তম শেখের ছেলে রায়হান শেখ(১৯), ডেমনামারা গ্রামের মহর মন্ডলের ছেলে লিটন মন্ডল(২৫) ও ডেমনামারা একই গ্রামের হাসান খানের ছেলে হাফিজ (১৯)কে আটক এবং তাদের নিকট থেকে ছিনতাইয়ের ১৩ হাজার ৮৬৬ টাকা, ছিনতাই কাজে ব্যবহৃত ১টি খেলনা পিস্তল ও ১টি ধারালো চাকু উদ্ধার করে।
এ ঘটনায় গতকাল ৩রা মার্চ আছির উদ্দিন বিশ্বাস বাদী হয়ে পাংশা মডেল থানায় মামলা দায়ের করেছে।
এদিকে ঘটনার দেড় ঘন্টার মধ্যে পুলিশের সফল অভিযানে ৩জন ছিনতাইকারী আটক হওয়ায় এলাকার শান্তিপ্রিয় মানুষ পুলিশকে অভিনন্দন জানিয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!