বুধবার, ২৯ জুন ২০২২, ১২:৩০ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কুয়াশার কারণে ৬ঘন্টা ফেরী বন্ধ থাকায় আটকে পড়েছে যানবাহন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২০

॥রফিকুল ইসলাম॥ কুয়াশার কারণে গতকাল ২৬শে ভোর রাত ৪টা থেকে সকাল ১০টা পর্যন্ত ৬ঘন্টা দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটের ফেরী পারাপার বন্ধ থাকায় ঘাটে বিপুল সংখ্যক যানবাহন আটকে পড়েছে। এতে ওই সকল যানবাহনের যাত্রী ও চালক-শ্রমিকদের দুর্ভোগ পোহাতে হচ্ছে ।
বিকাল ৩টার দিকে সরেজমিনে দৌলতদিয়া ঘাট এলাকা ঘুরে নদী পারের অপেক্ষায় থাকা শত শত যানবাহনের সারি দেখা গেছে। অপরদিকে গোয়ালন্দ মোড় এলাকায় সাধারণ পণ্যবাহী অনেকগুলো ট্রাক সিরিয়াল দিয়ে আটকে রেখেছে হাইওয়ে পুলিশ। ঘাট এলাকায় কর্তব্যরত ট্রাফিক সার্জেন্ট আরাফাত জানান, প্রাইভেট কার ও যাত্রীবাহী বাস ফেরীতে অগ্রাধিকার ভিত্তিতে পারাপার করা হচ্ছে।
বিআইডব্লিউটিসি’র দৌলতদিয়া ঘাট কার্যালয় সূত্রে জানা গেছে, ভোর রাতে কুয়াশা বেড়ে যাওয়ার পর অর্ধশত যানবাহন নিয়ে ৩টি ফেরী নদীতেই নোঙর করে ছিল। বর্তমানে এই নৌরুটে ১৫টি ফেরী দিয়ে যানবাহন পারাপার করা হচ্ছে। অভিযোগ রয়েছে, এ রুটের অধিকাংশ ফেরীই পুরনো, মেয়াদোত্তীর্ণ, আধুনিক সুযোগ-সুবিধা বিহীন, কম, নিম্নগতিসহ নানা সমস্যায় জর্জরিত।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!