শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:২২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

আমিরাতের আল আইনে জিকিরে মোস্তাফা(দঃ) মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট সময় মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২০

॥আমিরাত থেকে ওবায়দুল হক মানিক॥ গত ২২শে ফেব্রুয়ারী সংযুক্ত আরব আমিরাতের আল আইন প্রাদেশিক শহরের একটি হলরুমে আঞ্জুমানে খোদ্দামুল মুসলেমীনের উদ্যোগে ইসলামের প্রথম খলিফা হযরত আবু বকর সিদ্দিক(রাঃ) এর স্মরণে জিকিরে মোস্তাফা(দঃ) মাহফিল ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
সংগঠনের সভাপতি মাওলানা মুহাম্মদ আবুল হাশেমের সভাপতিত্বে অনুষ্ঠানে চট্টগ্রামের আল হাসনান ইসলামী সাংস্কৃতিক ফোরামের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাওলানা মুহাম্মদ এমদাদুল ইসলাম আল কাদেরীকে সংবর্ধনা প্রদান করা হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে তিনি বলেন, ঈমান-আকিদা ঠিক রাখতে এবং বিশ্বের অশান্ত সমাজকে শান্ত করতে রাসুল (সাঃ)-এর জীবনাদর্শ তথা আউলিয়া কেরামদের পদাংক অনুসরণের বিকল্প নেই। এরপর তিনি কয়েকটি নাত পরিবেশন করেন। মিলাদ কিয়াম শেষে মোনাজাতে দেশ, জাতি, প্রবাসী ও মুসলিম উম্মাহ্র কল্যাণে দোয়া করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!