বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশায় ২টি মাদরাসায় পৃথক ৩টি একাডেমিক ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি

  • আপডেট সময় সোমবার, ১০ ফেব্রুয়ারী, ২০২০

॥পাংশা প্রতিনিধি॥ রাজবাড়ী জেলার পাংশা শহরের সিদ্দিকীয়া ফাযিল মাদরাসায় ৪তলা বিশিষ্ট বেগম লুৎফুন্নাহার একাডেমিক ভবন ও ৪তলা ফাউন্ডেশনের একতলা বিশিষ্ট আবুল মাহমুদ একাডেমিক ভবন এবং পাট্টা ইউপির বয়রাট মাঝাইল ফাযিল মাদরাসায় ৪তলা বিশিষ্ট একটি একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।
গতকাল ৯ই ফেব্রুয়ারী প্রধান অতিথি রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম আনুষ্ঠানিক ভাবে ভিত্তি প্রস্তরের ফলক উন্মোচন করেন।
বিকেল ৩টার দিকে পাংশা সিদ্দিকীয়া ফাযিল মাদরাসা ও সন্ধ্যা ৬টার দিকে বয়রাট মাঝাইল ফাযিল মাদরাসায় পৃথক একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।
পাংশা সিদ্দিকীয়া ফাযিল মাদরাসায় প্রধান অতিথি হিসেবে বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি, বিশেষ অতিথি হিসেবে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, হোগলাডাঙ্গী এম.আই কামিল মডেল মাদরাসার অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মীর মোঃ আব্দুল বাতেন ও পাংশা সিদ্দিকীয়া ফাযিল মাদরাসার অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ নুরুল ইসলাম প্রমূখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পাংশা সিদ্দিকীয়া ফাযিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোঃ আওয়াবুল্লাহ ইব্রাহিম। উপস্থাপনা করেন মাওলানা মোঃ রফিকুল ইসলাম।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম এমপির সহোদর ভাই ইকবাল হাকিম ও নাসিরুল হাকিম, পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আহসান উল্লাহ ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এসএম নাসিম আখতার উপস্থিত ছিলেন।
এছাড়া বয়রাট মাঝাইল ফাযিল মাদরাসায় পাট্টা ইউপির চেয়ারম্যান ও পাট্টা ইউপি আওয়ামী লীগের সভাপতি আব্দুল রব মোনা বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠনে প্রধান অতিথি হিসেবে বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি ও বিশেষ অতিথি হিসেবে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ বক্তব্য রাখেন। স্বাগত বক্তব্য রাখেন মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ এসএম কাওসার।
প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি বলেন, আগে মাদরাসায় শুধু ইসলামী শিক্ষা প্রদান করা হতো। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদরাসা শিক্ষাকে আধুনিক ও যুগোপযোগী করেছেন। মাদরাসায় নতুন নতুন ভবন নির্মাণ করা হচ্ছে। প্রতিটি উপজেলায় প্রায় সাড়ে ১৩ কোটি টাকা ব্যয়ে মডেল মসজিদ ও ইসলামিক কালচরাল সেন্টার নির্মাণ করা হচ্ছে। নৌকায় ভোট দিলে মসজিদে আজান হবে না, দেশ ভারত হয়ে যাবে এসব অপপ্রচার মিথ্যা বলে প্রমাণিত হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!