সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীর গোয়ালন্দ মোড়ে ট্রাফিক কন্ট্রোল রুমের উদ্বোধন

  • আপডেট সময় বুধবার, ৫ ফেব্রুয়ারী, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীর পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, পিপিএম-বার গতকাল ৩রা ফেব্রুয়ারী বিকালে প্রধান অতিথি হিসেবে সদর উপজেলার গোয়ালন্দ মোড়ে নবনির্মিত ট্রাফিক কন্ট্রোল রুম উদ্বোধন করেন।
এ সময় রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহ উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার(সদর) মোঃ ফজলুল করিম, রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার, ডিবি’র ওসি ওমর শরীফ, ট্রাফিক ইন্সপেক্টর আবুল হোসেন, মোঃ আসাদুজ্জামান, টিএসআই মোঃ জহিরুল আলম, খানখানাপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মোঃ শহিদুল ইসলাম, আকিজ সিমেন্ট কোম্পানীর কর্মকর্তা আফজাল উদ্দিন ইকরাম, শহীদওহাবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহীন খান প্রমুখ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম-বার বলেন, আশা করি এই ট্রাফিক কন্ট্রোল রুমটি সাধারণ মানুষের নানামুখী পুলিশী সহযোগিতার কেন্দ্র বিন্দু হয়ে উঠবে। গভীর রাতে চলাচলকারী যানবাহন ও যাত্রীদের নিরাপত্তার স্থল হবে। এই কন্ট্রোল রুমে সার্বক্ষণিকভাবে দায়িত্বপ্রাপ্ত পুলিশ অফিসার সিসি ক্যামেরা পর্যবেক্ষণ এবং প্রয়োজন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করবেন। দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের জেলাগুলোর যাত্রীরা নির্বিঘ্নে চলাচল করতে পারবেন। দায়িত্বরত পুলিশ সদস্যদের ট্রাফিক নিয়ন্ত্রণের কাজ সহজ হবে। সার্বিকভাবে অপরাধ কমে আসবে এবং অপরাধী শনাক্ত করা সহজ হবে।
উল্লেখ্য, গোয়ালন্দ মোড়ের ‘বিজয়-৭১’ ভাস্কর্য চত্বরের পাশে আকিজ সিমেন্ট কোম্পানী এই ট্রাফিক পুলিশ কন্ট্রোল রুমটি নির্মাণ করে দেয়।
এছাড়াও আকিজ সিমেন্ট কোম্পানীর পক্ষ থেকে দায়িত্ব পালনকারী পুলিশ সদস্যসহ যানবাহনের চালক-শ্রমিক ও যাত্রীদের জন্য কন্ট্রোল রুমের কাছাকাছি একটি টয়লেট নির্মাণ করেছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!