শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীতে ভারত থেকে শুল্ক ফাঁকি দিয়ে আনা ৭২টি মোবাইল ফোনসহ চোরাকারবারী গ্রেপ্তার

  • আপডেট সময় সোমবার, ৩ ফেব্রুয়ারী, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী গোয়েন্দা শাখার(ডিবি’র) একটি দল গত ১লা ফেব্রুয়ারী সন্ধ্যায় অভিযান চালিয়ে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটে নদী পাড়ি দেয়ার জন্য অপেক্ষমান ঢাকাগামী একটি বাস থেকে শুল্ক ফাঁকি দেওয়া ৭২টি এন্ড্রয়েড মোবাইল ফোনসহ পাচারকারী আতিয়ার রহমান মঞ্জু (৩৯)কে গ্রেফতার করেছে।
গোপন সংবাদের ভিত্তিতে গত ১লা ফেব্রুয়ারী সন্ধ্যায় রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহ উদ্দিনের নেতৃত্বে ডিবির ওসি মোঃ ওমর শরীফসহ ডিবি’র একটি দল দৌলতদিয়া লঞ্চ ঘাট মোড় মা জননী হোটেলের সামনে দৌলতদিয়া ফেরী ঘাট এলাকার রাস্তার উপর থেকে চুয়াডাঙ্গা থেকে ঢাকাগামী পূর্বাশা পরিবহনের বাসে(ঢাকা-মেট্রো-ব-১১-৫৩২০) তল্লাশীকালে যাত্রী আতিয়ার রহমান ওরফে রঞ্জুকে দেখে সন্দেহ হয়। এ সময় তার কাছে থাকা একটি কালো রঙের ব্যাগে তল্লাশী চালিয়ে ৭২টি এন্ড্রয়েট মোবাইল জব্দ ও তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আতিয়ার রহমান মঞ্জু চুয়াডাঙ্গা সদর থানাধীন রামনগর গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে।
গতকাল ২রা ফেব্রুয়ারী দুপুরে রাজবাড়ীর পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত প্রেস ব্রিফিং-এ পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম-বার এ তথ্য জানান। এ সময় ডিবির কর্মকর্তাগণসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
প্রেস ব্রিফিং-এ আরও জানানো হয়, গ্রেফতারকৃত আতিয়ার রহমান মঞ্জু তার সীটের পাশে রাখা ব্যাগের ভিতর করে Realme RMX1992 মডেলের ৫৭টি এবং Redmi M1906G71 মডেলের ১৫টিসহ মোট ৭২টি এন্ড্রয়েড মোবাইল নিয়ে ঢাকায় যাচ্ছিল। উদ্ধারকৃত মোবাইল ফোনগুলোর আনুমানিক বাজারমূল্য ১৯ লক্ষ ৭১ হাজার টাকা। যা শুল্ক ফাঁকি দিয়ে চোরা পথে ভারত থেকে দেশে আনা হয়েছিল। সে চুয়াডাঙ্গার দামুরহুদা উপজেলার রামনগর হাইস্কুল সংলগ্ন মৃত আব্দুর রহমানের ছেলে।
গ্রেফতারকৃত আতিয়ার রহমান মঞ্জুর বিরুদ্ধে ডিবির পরিদর্শক জিয়ারুল ইসলাম বাদী হয়ে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫-বি (বি) ধারায় গোয়ালন্দ ঘাট থানায় একটি মামলা দায়ের করেছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!