শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বিশিষ্ট আইনজীবী চিত্ত রঞ্জন গুহের মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা

  • আপডেট সময় মঙ্গলবার, ৬ জুন, ২০১৭

॥রফিকুল ইসলাম॥ বিশিষ্ট আইনজীবী চিত্ত রঞ্জন গুহের ৪র্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষে রাজবাড়ী জেলা গণফোরামের আয়োজনে গতকাল ৫ই জুন বিকেলে জেলা বার এসোসিয়েশনে স্মরণ সভা অনুষ্ঠিত হয়।
জেলা গণফোরামের সভাপতি এডঃ দেবেন্দ্র নাথ রায়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ওয়াজিউল্ল¬াহ মন্টুর পরিচালনায় স্মরণসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বার এসোসিয়েশনের সভাপতি এডঃ গণেশ নারায়ণ চৌধুরী।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বার এসোসিয়েশনের সম্পাদক এডঃ এ.টি.এম মোস্তফা মিঠু। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সভাপতি এডঃ খোন্দকার হাবিবুর রহমান বাচ্চু, জজ কোর্টের পিপি এডঃ উজির আলী শেখ, জেলা বার এসোসিয়েশনের সাবেক সম্পাদক এডঃ কে.এ বারী কুটিন ও রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি এডঃ খান মোঃ জহুরুল হক প্রমুখ।
বক্তাগণ গভীর শ্রদ্ধার সঙ্গে প্রয়াত এডঃ চিত্ত রঞ্জন গুহকে স্মরণ করেন এবং তার সম্পর্কে স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন। এ সময় জেলা বার এসোসিয়েশনের আইনজীবীগণসহ গণফোরামের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।
উল্লে¬খ্য, এডঃ চিত্ত রঞ্জন গুহ ২০১৩ সালের ৫ই জুন পরলোকগমন করেন। তিনি মহান স্বাধীনতা যুদ্ধের অন্যতম সংগঠক এবং রাজবাড়ী সরকারী কলেজ ছাত্র সংসদের প্রথম ভিপি ছিলেন। তিনি মোট ১০ বার জেলা বার এসোসিয়েশনের সভাপতি হন। গণফোরামের প্রতিষ্ঠালগ্ন থেকে আমৃত্যু তিনি রাজবাড়ী জেলা শাখার সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের জেলা শাখার সভাপতি ছিলেন। প্রগতিশীল সকল গণআন্দোলনে তার সক্রিয় অংশগ্রহণ ছিল।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!