শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী সদরের চন্দনী ইউপি কৃষক লীগের সম্মেলন অনুষ্ঠিত

  • আপডেট সময় রবিবার, ২ ফেব্রুয়ারী, ২০২০

রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়ন কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১লা ফেব্রুয়ারী বিকালে চন্দনী ইউনিয়নের বাড়াইজুড়ি গরীবশাহ্ মাদ্রাসার মাঠে এই সম্মেলনের আয়োজন করা হয়।
সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা কৃষক লীগের সভাপতি আবুল কালাম আজাদ।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ আবু বককার খান। চন্দনী ইউনিয়ন কৃষক লীগের আহ্বায়ক রাকিবুল হাসানের সভাপতিত্বে সম্মেলনে অন্যান্যের মধ্যে জেলা কৃষক লীগের সহ-আইন বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মজনু খান, রাজবাড়ী সদর উপজেলা কৃষক লীগের যুগ্ম-আহ্বায়ক রাজু আহম্মেদ, সদস্য-সচিব আলাউদ্দিন আলাল, রাজবাড়ী পৌর কৃষক লীগের যুগ্ম-আহ্বায়ক দেলোয়ার হোসেন রনি ও মেহেদী হাসান কবির, মিজানপুর ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক রাসেল মন্ডল ও চন্দনী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান প্রমুখ বক্তব্য রাখেন।
এ সময় জেলা, উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন কৃষক লীগের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে জেলা কৃষক লীগের সভাপতি আবুল কালাম আজাদ বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ দুর্বার গতিতে এগিয়ে চলেছে। সর্বত্র সুষমভাবে উন্নয়ন হচ্ছে। চলমান এই উন্নয়ন ও অগ্রগতিকে ধরে রাখতে হলে শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে। কৃষক লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে দেশের জন্য কাজ করতে হবে। মানুষের পাশে দাঁড়াতে হবে।
প্রধান বক্তার বক্তব্যে জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ আবু বককার খান বলেন, এ বছরটি সকলের জন্যই গুরুত্বপূর্ণ। কারণ আমরা বছরব্যাপী আমাদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উদযাপন করবো। কৃষক লীগের নেতাকর্মীদের বঙ্গবন্ধুর আদর্শে উদ্বুদ্ধ হয়ে তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে নিবেদিতভাবে দলের জন্য, মানুষের জন্য কাজ করে যেতে হবে। এই দেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা হিসেবে গড়ে তুলতে হলে কৃষক লীগের সর্বস্তরের নেতাকর্মীসহ সকলকে সম্মিলিতভাবে কাজ করতে হবে।
সম্মেলনের দ্বিতীয় পর্বে পূর্বের আহ্বায়ক কমিটি বিলুপ্ত করে আলোচনার মাধ্যমে সর্বসম্মতিক্রমে মোস্তফা ঢালীকে সভাপতি, আঃ মান্নান হুদাকে সহ-সভাপতি, রাকিবুল হাসানকে সাধারণ সম্পাদক, রাকিবুল ইসলামকে যুগ্ম-সাধারণ সম্পাদক এবং আমোদ আলী বিশ্বাসকে সাংগঠনিক সম্পাদক করে ৫ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়। আগামী ৭দিনের মধ্যে তাদেরকে ৬১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য নির্দেশ দেয়া হয়েছে -প্রেস বিজ্ঞপ্তি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!