বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১০:০২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
আর্জেন্টাইন ফুটবল কিংবদন্তী দিয়াগো ম্যারাডোনা আর নেই শপথ নিলেন নতুন ধর্ম বিষয়ক প্রতিমন্ত্রী ফরিদুল হক খান সংযুক্ত আরব আমিরাতের প্রধানমন্ত্রীর কাছে বাংলাদেশের রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ জঙ্গি ও সন্ত্রাস প্রতিরোধে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের প্রজ্ঞাপন ভারতে করোনা আক্রান্তের সংখ্যা ৯১ লাখ ছাড়িয়েছে করোনা সংক্রমণ প্রতিরোধে কারওয়ান বাজারে মাস্ক বিতরণ করলেন তথ্য প্রতিমন্ত্রী প্রথম ধাপে আগামী ২৮শে ডিসেম্বর দেশের ২৫টি পৌরসভায় ভোট গ্রহণ যুক্তরাষ্ট্রে করোনায় আক্রান্তের মোট সংখ্যা ১ কোটি ২০ লাখ ছাড়িয়েছে সশস্ত্র বাহিনী দিবসে রাষ্ট্রপতির সাথে তিন বাহিনীর প্রধানের সাক্ষাৎ যুক্তরাষ্ট্রের নিউজার্সি অঙ্গরাজ্যের প্যাটারসন সিটি কাউন্সিলের বিশেষ নির্বাচনে শাহীন খালিক বিজয়ী

রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের নির্বাচনে আ’লীগ সমর্থিত প্যানেল সংখ্যা গরিষ্ঠভাবে নির্বাচিত

  • আপডেট সময় শুক্রবার, ৩১ জানুয়ারী, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত মামুন-সাইফুল-আনিছ পরিষদ সংখ্যা গরিষ্ঠভাবে নির্বাচিত হয়েছে। এ প্যানেল থেকে সভাপতি ও সম্পাদকসহ ৮টি পদে নির্বাচিত হয়েছে।
অপরদিকে সহ-সম্পাদক ও সদস্য পদে বিএনপি সমর্থিত শহিদুজ্জামান-মাজেদ-বারী পরিষদ থেকে ৩জন নির্বাচিত হয়েছেন।
গতকাল ৩০শে জানুয়ারী এ নির্বাচন অনুষ্ঠিত হয়। ভোট গ্রহণ ও গণনা শেষে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে প্রধান নির্বাচন কমিশন হিসেবে এডঃ অশোক কুমার সাহা ফলাফল ঘোষণা করেন।
নির্বাচনে সভাপতি পদে মোঃ শফিকুল আজম মামুন ৮৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী একেএম শহিদুজ্জামান মাত্র ১ভোটের ব্যবধানে পরাজিত হোন।
সহ-সভাপতি পদে শেখ সাইফুল হক ১০৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ আব্দুল মাজেদ পেয়েছেন ৬৪ ভোট।
সম্পাদক পদে মোঃ আনিছুর রহমান ৯৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী কাজী আব্দুল বারী কুটিন পেয়েছেন ৭৫ ভোট।
সহ-সম্পাদক পদে বিএনপি সমর্থিত প্যানেল থেকে আব্দুল হাকিম খান রিপন ১১২ ভোট এবং মোহাম্মদ তসলিম আহমেদ ৮৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাদের প্রতিদ্বন্দ্বী প্রার্থী গৌতম কুমার বসু ৭২ ভোট ও খান মোহাম্মদ জহুরুল হক ৬৪ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।
ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে আহমেদ আলী মৃধা ১০১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী মোঃ হেদায়েত উল্লাহ মিয়া পেয়েছেন ৪৮ ভোট।
এছাড়াও সদস্য পদে আওয়ামী লীগ সমর্থিত প্যানেল থেকে মনোয়ারা খাতুন, মোঃ নিজাম উদ্দিন সেখ, রাসেল সুলতান, বকুল ভৌমিক ও বিএনপি সমর্থিত প্যানেল থেকে জাহিদ উদ্দিন মোল্লা নির্বাচিত হয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!