রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

মুজিববর্ষে যুক্তরাষ্ট্রে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩০ জানুয়ারী, ২০২০

॥নিউইয়র্ক প্রতিনিধি॥ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে নিউইয়র্কে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল ও ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করবে বাংলাদেশ ক্রীড়া সংস্থা আমেরিকা ইনক। এছাড়া মুজিববর্ষে ক্রীড়া সংস্থার আয়োজনে থাকবে বছরব্যাপী বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা।
গত ২৭শে জানুয়ারী সন্ধ্যায় নিউইয়র্কে জ্যাকসন হাইটসের পালকি পার্টি সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে আসন্ন এই প্রতিযোগিতা সম্পর্কে বিভিন্ন দিক তুলে ধরেন বাংলাদেশ ক্রীড়া সংস্থা আমেরিকা ইনক এর সদস্য সচিব জুয়েল আহমেদ।
সংবাদ সম্মেলনে জানান হয়, নিউইয়র্কে বসবাসরত বাংলাদেশের সাবেক জাতীয় খেলোয়াড় ও ক্রীড়া সংগঠকদের নিয়ে গঠিত বাংলাদেশ ক্রীড়া সংস্থা মুজিববর্ষ উপলক্ষে যুক্তরাষ্ট্রে আয়োজন করেছে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল ও ক্রীড়া প্রতিযোগিতা। নিউইয়র্কসহ উত্তর আমেরিকার ২০টি ফুটবল দলের অংশগ্রহণে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এবং তিন শতাধিক অ্যাথলেটের অংশগ্রহণে বিভিন্ন ইভেন্টে ৪দিনব্যাপী ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। আগামী ১৩-১৭ই মার্চ এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।
বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল ও ক্রীড়া প্রতিযোগিতা সফল করতে ২৫১ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। প্রতিযোগিতা শেষে আগামী ২৭শে মার্চ বিজয়ীদের পুরস্কার এবং কমিউনিটিতে বিশেষ অবদানের জন্য বিশিষ্ট ব্যক্তিদের মাঝে বঙ্গবন্ধু পদক প্রদান করা হবে।
সংবাদ সম্মেলনে আরো জানানো হয়েছে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল ও ক্রীড়া প্রতিযোগিতা এ বছর শেষ হলেও ইনক বছরব্যাপি বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন অব্যাহত রাখবে, যা শেষ হবে ২০২১ সালের ১৭ই মার্চ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!