বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীতে এলজিএসপি-৩ এর জেলা সমন্বয় কমিটির সভানুষ্ঠিত

  • আপডেট সময় বুধবার, ২৯ জানুয়ারী, ২০২০

॥আসহাবুল ইয়ামিন রয়েন॥ রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে গতকাল ২৮শে জানুয়ারী সকাল ১০টায় লোকাল গভর্নেন্স সাপোর্ট প্রজেক্ট(এলজিএসপি)-৩ এর জেলা সমন্বয় কমিটির সভা কালেক্টরেটের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসক ও কমিটির সভাপতি দিলসাদ বেগমের সভাপতিত্বে সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজার রহমান সরকার, জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক মোঃ বাকাহীদ হোসেন, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাঈদুর রহমান খান, গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার রুবায়েত হায়াত শিপলু, বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম, সমাজসেবা অধিদপ্তরের জেলা কার্যালয়ের উপ-পরিচালক রুবাইয়াত মোঃ ফেরদৌস, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক গোলাম মোঃ আজম, মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক নূরে সফুরা ফেরদৌস, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রকিবুল হাসান পিয়াল প্রমুখ বক্তব্য রাখেন।
এ সময় জেলা প্রশাসনের সহকারী কমিশনারগণ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সরকারী দপ্তরের কর্মকর্তাগণ এবং কমিটির সদস্যগণসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।
সভায় জেলা প্রশাসক দিলসাদ বেগম স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করে বলেন, তার জন্মশতবার্ষিকীর এই বছরটি দেশের সকলের জন্যই অত্যন্ত গুরুত্বপূর্ণ ও মর্যাদার। আগামী ১৭ই মার্চ বঙ্গবন্ধুর জন্মদিনে প্রধানমন্ত্রী কর্তৃক উদ্বোধন অনুষ্ঠানের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে তার জন্মশতবার্ষিকী উদযাপন শুরু হবে। সরকার যে লক্ষ্য নিয়ে দেশের তৃণমূল পর্যায়ের মানুষের জীবনযাত্রার মান উন্নয়নে কাজ করছে আমাদেরকে এই মুজিববর্ষে সরকারের সেই লক্ষ্যকে এই প্রকল্পের মাধ্যমে আরো এগিয়ে নিতে হবে। প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগ ‘আমার গ্রাম আমার শহর’, ‘পরিচ্ছন্ন গ্রাম-পরিচ্ছন্ন শহর’ কর্মসূচীসহ সামাজিক উন্নয়নে যেসব কর্মসূচী রয়েছে সেগুলো বাস্তবায়নের কাজ অগ্রাধিকার দিয়ে করতে হবে। এলজিএসপি-৩ এর আওতায় গ্রামীণ এলাকার রাস্তাঘাট, হাট-বাজার, সেতুসহ যে সকল উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করা হচ্ছে সেগুলো যাতে টেকসই উন্নয়নের লক্ষ্যমাত্রা অনুযায়ী হয় সেদিকে খেয়াল রেখে কাজ করতে হবে। সেটি করা সম্ভব হলেই আমরা প্রধানমন্ত্রীর ভিশন অনুযায়ী বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে পারবো। এছাড়াও সভায় জেলায় এলজিএসপি-৩ এর আওতায় বাস্তবায়নাধীন বিভিন্ন প্রকল্পের বিষয়ে আলোচনা করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!