বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কালুখালী উপজেলা কৃষক লীগের বিতর্কিত আহবায়ক কমিটিতে নাম থাকায় প্রতিবাদ

  • আপডেট সময় সোমবার, ৫ জুন, ২০১৭

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলা কৃষক লীগের নবগঠিত বিতর্কিত আহবায়ক কমিটিতে নাম থাকার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন কমিটির ২৫নং সদস্য মোঃ খুরশিদ আলম। তিনি কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।
গতকাল ৪ঠা জুন প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে দেওয়া প্রতিবাদলিপিতে মোঃ খুরশিদ আলম বলেন, স্থানীয় পত্রিকায় ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে জানতে পারি গত ২৫শে মে আলিউজ্জামান চৌধুরী টিটোকে আহবায়ক ও আহমেদ হোসেন বাদশাকে ১নং যুগ্ম-আহবায়ক করে কালুখালী উপজেলা কৃষক লীগের ৩১সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। জেলা কৃষক লীগের একাংশের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা মোঃ নুরুজ্জামান বিশ্বাস এবং যুগ্ম-আহবায়ক গোলাম সারোয়ার ঠান্ডু ওই দিনই কমিটি অনুমোদন করেছেন। সেই কমিটির ২৫নং ক্রমিকে সদস্য হিসেবে আমার নাম রয়েছে। কিন্তু এই কমিটি গঠন সম্পর্কে আমি অবগত ছিলেন না কিংবা কেউ এ বিষয়ে তার সঙ্গে কোন আলোচনাও করেননি। ফলে কমিটিতে নিজের নাম দেখে তিনি বিস্মিত হয়েছি এবং এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
খুরশিদ আলম আরো বলেন, যাদের নেতৃত্বে উক্ত কমিটি গঠন করা হয়েছে তারা বিতর্কিত ব্যক্তি এবং দলীয় প্রার্থীর বিপক্ষ নির্বাচন করায় আওয়ামী লীগ থেকে বহিস্কৃত। ফলে তাদের সঙ্গে একই কমিটিতে থাকার প্রশ্নই আসে না। উক্ত বিতর্কিত কমিটিতে তার নাম দেওয়ার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তিনি জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের প্রতি আহবান জানান -প্রেস বিজ্ঞপ্তি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!