বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:০০ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

আমিরাতে বাংলাদেশের রাষ্ট্রদূত ইমরানের বিদায় সংবর্ধনা প্রদান

  • আপডেট সময় মঙ্গলবার, ২১ জানুয়ারী, ২০২০

॥আমিরাত থেকে ওবায়দুল হক মানিক॥ সংযুক্ত আরব আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোঃ ইমরানকে বিদায়ী সংবর্ধনা প্রদান করেছে আমিরাত বঙ্গবন্ধু পরিষদ। গত ১৮ই জানুয়ারী তাকে এই সংবর্ধনা প্রদান করা হয়।
অনুষ্ঠানে রাষ্ট্রদূত মোঃ ইমরান বলেন, আমিরাতের সাথে আমাদের দ্বি-পাক্ষিক সম্পর্কের উন্নতি হয়েছে। শীঘ্রই ভিসা সমস্যার সমাধান হবে। দীর্ঘ আট বছর ধরে বন্ধ থাকা দেশীয় শ্রমিকদের ভিসা ও ভিসা পরিবর্তন চালু হবে। আবুধাবীর যুবরাজ শেখ মোহাম্মদ বিন জায়েদ আল নাহিয়ান আগামী মার্চ মাসে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর অনুষ্ঠানে যোগ দিতে বাংলাদেশ সফর করবেন।
তিনি আরও বলেন, দায়িত্ব পালনকালে দূতাবাসের সেবার মান উন্নয়নের পাশাপাশি এমআরপি বিতরণ ও আমিরাত সরকার ঘোষিত সাধারণ ক্ষমায় অবৈধ দেশীয় অভিবাসীদের বৈধ করার মতো চ্যালেঞ্জিং কাজগুলো সবার সহযোগিতায় সুচারুভাবে সম্পন্ন করেছি।
সংগঠনের সভাপতি আলহাজ্ব ইফতেখার হোসেন বাবুলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নাসির উদ্দিন তালুকদারের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে দূতাবাসের ডেপুটি চীফ অব মিশন মিজানুর রহমান, আমিরাতের জায়েদ ইউনিভার্সিটির অধ্যাপক ডঃ হাবীবুল হক খন্দকার, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি ইমরাদ হোসেন ইমু, জামশেদ আলম, মঈন উদ্দিন, গোলাম কাদের, জাহাঙ্গীর কবির, জনতা ব্যাংকের সিইও আমিরুল ইসলাম ও ইঞ্জিঃ আশীষ কুমার বড়ুয়া প্রমুখ বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!