শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

আমিরাতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন ২৪শে জানুয়ারী

  • আপডেট সময় মঙ্গলবার, ২১ জানুয়ারী, ২০২০

॥আমিরাত থেকে ওবায়দুল হক মানিক॥ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে বছরব্যাপী নানা অনুষ্ঠানের ঘোষণা দিয়েছে সংযুক্ত আরব আমিরাতে অবস্থিত বাংলাদেশের দুতাবাস এবং দুবাই ও উত্তর আমিরাত কনস্যুলেট।
তারই ধারাবহিকতায় আমিরাত প্রবাসী বাংলাদেশীদের অংশগ্রহণে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হতে যাচ্ছে।
এ উপলক্ষে গত ১৭ই জানুয়ারী সন্ধ্যায় দুবাইয়ে বাংলাদেশের কনস্যুলেটের হলরুমে প্রবাসী বাংলাদেশী কমিউনিটির সাথে এক প্রস্তুতি সভার আয়োজন করা হয়।
দুবাই ও উত্তর আমিরাতের বাংলাদেশের কনস্যুলেটের কনসাল জেনারেল ইকবাল হোসেন খানের সভাপতিত্বে সভায় কনস্যুলেটের দ্বিতীয় সচিব মোজাফফর হোসেন, প্রকৌশলী আবু জাফর, অধ্যাপক আব্দুস সবুর, আইউব আলী বাবুল, ইসমাইল গনি চৌধুরী, কাজী মোহাম্মদ আলী, মোজাহের উল্লাহ মিয়া, হাজী শফিকুল ইসলাম ও জুলফিকার ওসমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
সভায় কনসাল জেনারেল জানান, আগামী ২৪শে জানুয়ারী দুবাই’র রাস আল খাইমা স্টেডিয়ামে স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় টুর্নামেন্টের উদ্বোধন করা হবে। টুর্নামেন্টে ১৬টি দল (দুবাই, শারজা, মাদাম, আজমান, উম্মল কুয়াইন, রাস আল খাইমা, ফুজিরা, আল আইন, বানিয়াছ, আবির, মুসাফ্ফা, শাহামা, দিব্বা, দুলিসকো, খোরপাক্ষান ও আবুধাবী) অংশগ্রহণ করবে। উদ্বোধনী ম্যাচে রাস আল খাইমা ও মাদাম দল পরস্পরের বিরুদ্ধে মাঠে নামবে। সংযুক্ত আরব আমিরাতের প্রতিটি প্রদেশেই এই টুর্নামেন্টের খেলা অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!