বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী পৌরসভার ৩,৪,৫ ও ৭নং ওয়ার্ড ছাত্রলীগের কমিটির গঠন

  • আপডেট সময় শনিবার, ২৭ মে, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী পৌরসভার ৩, ৪, ৫ ও ৭নং ওয়ার্ড ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে। গতকাল ২৬শে মে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে রাজবাড়ী পৌর ছাত্রলীগের নেতৃবৃন্দ কমিটিগুলো গঠন করেন।
৩নং ওয়ার্ড ছাত্রলীগের কমিটিতে মোঃ রেজওয়ান শেখ (রিয়ন)কে সভাপতি, ম সারেকুল ইসলাম (বাপ্পি)কে সহ-সভাপতি, মোঃ হাসিবুর রহমানকে সাধারণ সম্পাদক, শুভ শীলকে যুগ্ম-সাধারণ সম্পাদক, দেবজ্যোতি নাগকে সাংগঠনিক সম্পাদক ও অপু চক্রবর্তীকে প্রচার সম্পাদক করা হয়েছে।
৪নং ওয়ার্ড ছাত্রলীগের কমিটিতে এম.এম রায়হান রকিবুল্ল¬াকে সভাপতি, আল-রেখা সেজান, গোলাম মুর্তজা(আমিন) ও চন্দন সাহাকে সহ-সভাপতি, মোঃ জাহিদুল ইসলামকে সাধারণ সম্পাদক, মোঃ রবিন শেখ ও শহিদুল ইসলামকে যুগ্ম-সাধারণ সম্পাদক, পলাশ খান ও মোঃ রাব্বিকে সাংগঠনিক সম্পাদক, শান্ত সরদারকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, মোঃ সাব্বিরকে দপ্তর সম্পাদক, হৃদয় কুমার দে’কে সাংগঠনিক সম্পাদক, আহসান মুর্তজাকে শিক্ষা ও পাঠচক্র সম্পাদক, সাজ্জাতুল হক (শাওন)কে ক্রীড়া সম্পাদক, মোঃ নাদিমকে অর্থ সম্পাদক, গোলাম মর্তুজাকে বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং মোঃ নাহিদ, মোঃ শান্ত, মোঃ আলভি, মোঃ ইয়ামিন ও শাহরিয়ার আহম্মেদ (অলিদ)কে সদস্য করা হয়েছে।
৫নং ওয়ার্ড ছাত্রলীগের কমিটিতে এস.এম রাকিবুর রহমান (শাওন)কে সভাপতি, নাজমুল হাসান(শিশির), মোঃ বেলাল হোসেন ও নাজমুল হাসান (উৎস)কে সহ-সভাপতি, এস.এম আশিকুর রহমানকে সাধারণ সম্পাদক, ইমরান খান ও মোঃ সজীব শেখকে যুগ্ম-সাধারণ সম্পাদক, ফজলে রাব্বি ও ফেরদৌস আলম (স্বপ্নীল)কে সাংগঠনিক সম্পাদক, মোঃ ফিরোজ শেখকে প্রচার ও প্রকাশনা সম্পাদক ও স্বাধীন কাজীকে দপ্তর সম্পাদক করা হয়েছে।
৭নং ওয়ার্ড ছাত্রলীগের কমিটিতে মোঃ হাবিব মোল¬া (হাসান)কে সভাপতি, মোঃ তৌহিদুর রহমান(তানভির), মোঃ সাজেদুল হক ও অনিককে সহ-সভাপতি, মোঃ মিলন সরদারকে সাধারণ সম্পাদক, মোঃ লিটন শেখ ও মোঃ নাইম হোসেনকে যুগ্ম-সাধারণ সম্পাদক, মোঃ শহিদুল বিশ্বাস ও মোঃ সজিব বিশ্বাসকে সাংগঠনিক সম্পাদক, সাহেদ মাহমুদ (সুমন)কে প্রচার ও প্রকাশনা সম্পাদক, মোঃ বাধন শেখকে দপ্তর সম্পাদক, মোঃ সাইফুল ইসলাম সোহানকে সাংস্কৃতিক সম্পাদক, মোঃ রনি শেখকে শিক্ষা ও পাঠচক্র সম্পাদক, আফনান সিদ্দিকিকে ক্রীড়া সম্পাদক, সোহান মাহবুবকে অর্থ সম্পাদক, অনিক হাসান খানকে বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং মোঃ রাকিব, মোঃ সাগর, মোঃ রিপন, মোঃ আকাশ ও মোঃ হৃদয়কে সদস্য করা হয়েছে।
রাজবাড়ী পৌর ছাত্রলীগের সভাপতি মোঃ শাওন মিয়া(টাইসন) ও সাধারণ সম্পাদক মোঃ জালাল পাঠান কমিটিগুলো অনুমোদন করেছেন।
উল্লে¬খ্য, দীর্ঘ প্রায় ১৬বছর রাজবাড়ী পৌরসভার ওয়ার্ডগুলোতে ছাত্রলীগের কোন কমিটি ছিল না। এই কমিটিগুলো গঠন করার মাধ্যমে ওয়ার্ড পর্যায়ে ছাত্রলীগের কার্যক্রম গতিশীল হবে বলে নেতৃবৃন্দ আশা করছেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের নির্দেশনা মোতাবেক ছাত্রলীগের সকল ইউনিটকে শক্তিশালী করার লক্ষ্যে প্রতিটি ওয়ার্ড পর্যায়ে কমিটি গঠন করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!