রবিবার, ১২ মে ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী বিদ্যুতের সংকট চলছেই॥দুর্ভোগ চরমে

  • আপডেট সময় শনিবার, ২৭ মে, ২০১৭

॥রফিকুল ইসলাম॥ রাজবাড়ী জেলা সর্বত্র দীর্ঘদিন ধরে বিদ্যুতের চরম সংকট চলছে। এতে জনসাধারণ অবর্ণনীয় দুর্ভোগ পোহাচ্ছে।
রাজবাড়ী শহরসহ সদর উপজেলা, গোয়ালন্দ, বালিয়াকান্দি, কালুখালী ও পাংশা উপজেলায় পল্ল¬ী বিদ্যুৎ ও পিডিবি’র গ্রাহকরা চরম ভোগান্তির মধ্যে পড়েছে। ২৪ঘন্টার মধ্যে কয়েক ঘন্টা বিদ্যুৎ পাওয়া গেলেও তার আবার প্রতি ঘন্টায় জ্জ বার করে চলে যায়।
একদিকে প্রচন্ড গরম, অন্যদিকে বিদ্যুতের নাজুক সরবরাহ পরিস্থিতিতে জনজীবনে নেমে এসেছে চরম দুর্ভোগ। বিদ্যুৎ না পেয়ে বিভিন্ন এলাকার ক্ষুদ্ধ গ্রাহকরা বিদ্যুৎ কর্মীদের মারপিটও করছে। তারপরও অবস্থার উন্নতি হচ্ছে না।
আগামীকাল রবিবার থেকে রোজা শুরু হচ্ছে। কিন্তু বিদ্যুৎ সরবরাহে কোন উন্নতি হচ্ছে না। কখন বিদ্যুৎ পরিস্থিতি স্বাভাবিক হবে তা বিদ্যুৎ কর্তৃপক্ষ নিশ্চিত বলতে পারছে না।
গোয়ালন্দের অনেক এলাকায় দীর্ঘদিন ধরে লাইনম্যান না থাকায় সামান্য ঝড় বৃষ্টিতেই গ্রাহকদের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন থাকছে।
খানখানাপুর বাজারের কম্পিউটার ব্যবসায়ী শিহাব জানান, বিদ্যুতের অভাবে তার ব্যবসা প্রতিষ্ঠানে লোকসান হচ্ছে। তবে রাজবাড়ী বিদ্যুৎ বিভাগের নির্বাহী প্রকৌশলী আশা প্রকাশ করেন, কয়েক দিনের মধ্যেই বিদ্যুৎ সংকটের উন্নতি হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!