মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

অবশেষে বিএনপি থেকে পদত্যাগ করলেন ইসলামপুর ইউপির চেয়ারম্যান আবুল॥আওয়ামী লীগে যোগদানের গুঞ্জন

  • আপডেট সময় শনিবার, ২১ ডিসেম্বর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিএনপি থেকে পদত্যাগ করেছেন রাজবাড়ী জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য, বালিয়াকান্দি উপজেলা বিএনপির একাংশের সভাপতি ও ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল হোসেন খান ওরফে আবুল খাঁ।
গতকাল ২০শে ডিসেম্বর সন্ধ্যা ৬টার দিকে তিনি রাজবাড়ী জেলা বিএনপির আহ্বায়ক এডঃ মোঃ লিয়াকত আলীর শহরের ভবানীপুরস্থ বাসভবনে গিয়ে সাক্ষাৎ করে তার হাতে পদত্যাগ পত্র জমা দেন। কয়েকজন সমর্থক এ সময় মোঃ আবুল হোসেন খানের সাথে ছিলেন।
জেলা বিএনপির আহ্বায়ক বরাবর লিখিত পদত্যাগ পত্রে উল্লেখ করেছেন, ‘আমি ব্যক্তিগত শারীরিক অসুস্থতাজনিত কারণে দলের কাজকর্ম পরিচালনা করতে অক্ষম বিধায় বাংলাদেশ জাতীয়তাবাদী দলের রাজবাড়ী জেলা শাখার আহ্বায়ক কমিটির সদস্য পদ এবং বালিয়াকান্দি উপজেলা শাখার সভাপতি পদ হতে পদ্যতাগ করলাম’।
উল্লেখ্য, বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনের সময় বিভিন্ন দলের চেয়ারম্যান প্রার্থীরা দলীয় প্রতীকে নির্বাচন করলেও আবুল হোসেন খান ইসলামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপির প্রার্থী হয়েও দলীয় প্রতীক ‘ধানের শীষ’-এর পরিবর্তে ব্যক্তিগত পছন্দের প্রতীকে নির্বাচন করে জয়ী হন। সর্বশেষ তার আওয়ামী লীগে যোগদানের গুঞ্জন এবং গত ১৮ই ডিসেম্বর অনুষ্ঠিত বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তার উপস্থিতি নিয়ে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়। এ বিষয়ে গত ১৯শে ডিসেম্বর দৈনিক মাতৃকণ্ঠে “বালিয়াকান্দিতে আ’লীগের সম্মেলনে বিএনপি নেতা আবুল হোসেনের উপস্থিতি নিয়ে ক্ষোভ!” শিরোনামে সংবাদ প্রকাশিত হওয়ার একদিন পর তিনি বিএনপি ছাড়লেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!