শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ফরিদপুরে র‌্যাবের অভিযানে ১৩২০ বোতল ফেন্সিডিলসহ ২টি ট্রাক আটক॥৩জন গ্রেপ্তার

  • আপডেট সময় মঙ্গলবার, ১৭ ডিসেম্বর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের পৃথক অভিযানে ফরিদপুরের কোতয়ালী ও মধুখালী থানা এলাকা থেকে ১ হাজার ৩২০ বোতল ফেন্সিডিলসহ ২টি ট্রাক আটক এবং মাদক পরিবহনকারী চক্রের ৩জন সদস্য গ্রেপ্তার হয়েছে।
র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তারা জানতে পারে একটি চক্র দীর্ঘদিন ধরে দেশের দক্ষিণ-পশ্চিম সীমান্তবর্তী যশোর-বেনাপোল, চুয়াডাঙ্গা ও কুষ্টিয়া জেলার সীমান্ত এলাকা দিয়ে ভারত থেকে আসা ফেন্সিডিল পরিবহন করে মাগুরা-ফরিদপুর সড়ক দিয়ে ঢাকাসহ বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ীদের কাছে পৌঁছে দেয়। সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে গত ১৫ই ডিসেম্বর দিবাগত রাত ১২টার দিকে মাগুরা-ফরিদপুর সড়কের ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন গদাধরডাঙ্গী এলাকায় চেকপোস্ট বসিয়ে একটি ট্রাক থামিয়ে তল্লাশী করে ৮২৫ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ট্রাকটি আটক ও এর চালকের আসনে থাকা হাসিবুল হাসান আসিফ (৩০)কে গ্রেপ্তার করা হয়। সে ফরিদপুর কোতয়ালী থানা এলাকার সাধীপুর গ্রামের শফিকুর রহমান ভুঁইয়ার ছেলে।
অপর অভিযানে গতকাল ১৬ই ডিসেম্বর দুপুর ১টার দিকে একই সড়কের ফরিদপুর জেলার মধুখালী থানাধীন কামারখালী ব্রীজের টোলপ্লাজা এলাকায় আরেকটি ট্রাকে তল্লাশী করে ৪৯৫ বোতল ফেন্সিডিলসহ ট্রাকে থাকা ২জনকে গ্রেপ্তার করা হয়। তারা হলো ঃ ফরিদপুরের কোতয়ালী থানাধীন পশ্চিম আলীপুরের রহমান বেপারীর ছেলে মোস্তফা বেপারী(৩২) এবং মুন্সিগঞ্জের শ্রীনগর থানাধীন মান্দ্রা গ্রামের মৃত আদিল কাজীর ছেলে কাজী হিরু মিয়া(৩৪)।
ফরিদপুর ক্যাম্পে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে র‌্যাব তাদেরকে ফরিদপুর কোতয়ালী ও মধুখালী থানায় হস্তান্তরপূর্বক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক ২টি মামলা দায়ের করেছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!