শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীর কল্যাণপুর-দৌলতদিয়া ঘাট থেকে ১হাজার ৫বোতল ফেন্সিডিলসহ ৩জন গ্রেপ্তার

  • আপডেট সময় শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের পৃথক অভিযানে রাজবাড়ী সদর উপজেলার কল্যাণপুর ও গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাট থেকে ১হাজার ৫ বোতল ফেন্সিডিলসহ ৩জন মাদক ব্যবসায়ী গ্রেফতার এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ২টি প্রাইভেট কার আটক করা হয়েছে।
র‌্যাব জানায়, মাদক পাচারের গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ১২ই ডিসেম্বর সকাল সাড়ে ৮টার দিকে রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের কল্যাণপুরের চাতাল মার্কেটের সামনে মহাসড়কে কালো রঙের একটি প্রাইভেট কার থামিয়ে তল্লাশী করে ৩৫৭ বোতল ফেনসিডিল উদ্ধার ও মাদক ব্যবসায়ী আশরাফুল ইসলাম (২৫)কে গ্রেফতার করা হয়। সে চুয়াডাঙ্গা জেলা সদরের ঝাঝড়ি বেগমপুর বিলপাড়া গ্রামের মতিয়ার রহমানের ছেলে।
একই দিন দুপুর সাড়ে ১২টার দিকে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ার ৫ নং ফেরী ঘাটের সামনে থেকে নেভি ব্লু রঙের আরেকটি প্রাইভেট কার থামিয়ে তল্লাশী করে ৬৪৮ বোতল ফেনসিডিল উদ্ধার এবং মাদক ব্যবসায়ী সজীব আহম্মেদ(২৮) ও রুহিন হোসেন বাপ্পী (২৮)কে গ্রেফতার করা হয়। সজীব আহম্মেদ চুয়াডাঙ্গার দামুরহুদা উপজেলার মোহাম্মদপুর কেরু আমতলা গ্রামের মৃত নূরুল ইসলাম ওরফে নূরুর ছেলে এবং রুহিন হোসেন বাপ্পী মাগুরা জেলা সদরের গাংনালীয়া গ্রামের মৃত রেজাউল খানের ছেলে।
গ্রেফতারের পর তাদেরকে ফরিদপুর র‌্যাব ক্যাম্পে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে গোয়ালন্দ ঘাট ও রাজবাড়ী থানায় হস্তান্তর করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুইটি মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!