শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশা পৌরসভা আওয়ামী লীগের সম্মেলনকে স্বাগত জানিয়ে স্বেচ্ছাসেবক লীগের শোডাউন

  • আপডেট সময় শুক্রবার, ৬ ডিসেম্বর, ২০১৯

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা পৌরসভা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে স্বাগত জানিয়ে গতকাল ৫ই ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে শহরে শোডাউন করেছে পাংশা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।
পাংশা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতা নাজমুল হাকিম রুমির নেতৃত্বে সংগঠনের তিন শতাধিক নেতাকর্মী শোডাউনে অংশ নেয়।
জানা যায়, আগামী ৯ই ডিসেম্বর পাংশা পৌরসভা চত্বরে পাংশা পৌরসভা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০১৯ অনুষ্ঠিত হবে।
সম্মেলনে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।
এ উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় শহরে শোডাউন বের করে। পাংশা টেম্পু স্ট্যান্ড থেকে শোডাউন বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় টেম্পু স্ট্যান্ডে জমায়েত হয় তারা।
শোডাউনে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি এবং জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য বিশিষ্ট ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুল হাকিমকে শুভেচ্ছা-স্বাগতম এবং পাংশা পৌরসভা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল হোক বলে শ্লোগান দেয়।
শোডাউন শেষে পাংশা পৌরসভা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের সফলতা কামনা করে পাংশা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতা নাজমুল হাকিম রুমী, গোবিন্দ দত্ত, শামীমুজ্জামান ও হাসান মাহমুদ প্রমূখ বক্তব্য রাখেন।
পাংশা পৌরসভা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের আগে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় প্রথম শহরে শোডাউন বের করে। শোডাউনকে ঘিরে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা উজ্জীবিত হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!