রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯:১৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশার মৌরাট ও মাছপাড়া ইউপির উপ-নির্বাচনে ৫জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

  • আপডেট সময় বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মাছপাড়া ইউপির ১নং ওয়ার্ড ও মৌরাট ইউপির ৪নং ওয়ার্ডের সাধারণ আসনের সদস্য পদে উপ-নির্বাচনের গতকাল ৩রা ডিসেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষদিনে মহিলাসহ ৫জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।
পাংশা উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোঃ আঃ আলীমের কাছে প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেন।
মাছপাড়া ইউপি ঃ মাছপাড়া ইউপির ১নং ওয়ার্ডের সাধারণ আসনের সদস্য পদে উপ-নির্বাচনে মনোনয়নপত্র দাখিলকারী প্রার্থীরা হলেন, মোহাম্মদ আরিফুল ইসলাম, মোঃ মহসিন উদ্দিন ও আশরাফুল ইসলাম। মাছপাড়া ইউপির ১নং ওয়ার্ডের মেম্বার নজরুল ইসলাম মৃধার মৃত্যুজনিত কারণে এ আসনটি শূন্য হয়। নজরুল ইসলাম মৃধার ছেলে আরিফুল ইসলাম মেম্বার পদে প্রার্থী হয়েছেন। তার মনোনয়নপত্র দাখিলের সময় মাছপাড়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সফুরা খাতুন উপস্থিত ছিলেন।
মৌরাট ইউপি ঃ মৌরাট ইউপির ৪নং ওয়ার্ডের মেম্বার পদে উপ-নির্বাচনে মনোনয়নপত্র দাখিলকারী প্রার্থীরা হলেন, নাসিমা খাতুন ও শুকুর আলী মন্ডল। মৌরাট ইউপির ৪নং ওয়ার্ডের মেম্বার শওকত মন্ডলের মৃত্যুজনিত কারণে এ আসনটি শূন্য হয়। শওকত মন্ডলের স্ত্রী নাসিমা খাতুন মেম্বার পদে প্রার্থী হয়েছেন। নাসিমা খাতুনের মনোনয়নপত্র দাখিলের সময় মৌরাট ইউপির চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান প্রামানিক, মৌরাট ইউপি আওয়ামী লীগের সভাপতি এ.বি.এম লিয়াকত আলী খান ও আওয়ামী লীগ নেতা এ.কে. আজাদ ও সবুজ মুন্সী উপস্থিত ছিলেন।
পাংশা উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোঃ আঃ আলীম প্রার্থীদের মনোনয়নপত্র গ্রহণ করে তা বাছাইয়ের জন্য সমর্থনকারী ও প্রস্তাবকারীসহ আগামী ৫ই ডিসেম্বর সকাল ১০টায় তার কার্যালয়ে উপস্থিত থাকার জন্য প্রার্থীদের দিক নির্দেশনা প্রদান করেন।
প্রসঙ্গতঃ পাংশা উপজেলা নির্বাচন অফিসার ও অত্র নির্বাচনের রিটার্নিং অফিসার মোঃ আঃ আলীম গত ২৫শে নভেম্বর স্থানীয় সরকার(ইউনিয়ন পরিষদ) নির্বাচন বিধিমালা, ২০১০ এর ১০ বিধির ৩ উপ-বিধি অনুযায়ী এ নির্বাচনের তফসিল ঘোষণা করেন। ঘোষিত তফসিল অনুযায়ী গতকাল ৩রা ডিসেম্বর ছিল মনোনয়নপত্র দাখিলের শেষ দিন।
জানা যায়, আগামী ৫ই ডিসেম্বর রিটার্নিং অফিসার কর্তৃক মনোনয়নপত্র বাছাই, ৬-৮ই ডিসেম্বর মনোনয়নপত্র বাছাইয়ের বিরুদ্ধে আপিল দায়ের, ৯-১১ই ডিসেম্বর আপিল নিষ্পত্তি, ১২ই ডিসেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ, ১৩ই ডিসেম্বর প্রতীক বরাদ্দ ও ৩০শে ডিসেম্বর ভোট গ্রহণ করা হবে। মনোনয়নপত্র দাখিলের পর থেকে প্রার্থীরা এলাকায় নির্বাচনী প্রস্তুতি নিচ্ছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!