বুধবার, ১৫ মে ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ঢাকায় চিকিৎসাধীন রাজবাড়ী জাসদ সভাপতি মন্টুর পাশে তথ্যমন্ত্রী ইনু

  • আপডেট সময় বুধবার, ১০ মে, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলা জাসদের(ইনু) সভাপতি বীর মুক্তিযোদ্ধা আহমেদ নিজাম মন্টু বর্তমানে অসুস্থ্য অবস্থায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন রয়েছেন।
গতকাল ৯ই মে দুপুরে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু,এমপি তাকে দেখতে যান। তিনি আহমেদ নিজাম মন্টুর শয্যা পাশে বেশ কিছুক্ষণ অবস্থান করেন এবং তার চিকিৎসার খোঁজ-খবর নেন। এ সময় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি অধ্যাপক শহিদুল্ল¬াহ শিকদার উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, জাসদ নেতা আহমেদ নিজাম মন্টু ২০১৬ সালের ১৫ই আগস্ট জাতীয় শোক দিবসে রাজবাড়ীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কার্য়ে শ্রদ্ধা অর্পনকালে পড়ে গিয়ে পিঠের শিরদাড়ায় আঘাতপ্রাপ্ত হন। এ সময় তাকে গুরুতর অবস্থায় রাজবাড়ী সদর হাসপাতাল নিয়ে ভর্তি করা হয়। সেখানে ৭দিন চিকিৎসার পর তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হলে তাকে সমরিতা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আরো ৭দিন চিকিৎসার পর অধ্যাপক কনক কান্তি বড়–য়ার পরামর্শে তিনি রাজবাড়ী শহরের সজ্জনকান্দাস্থ নিজ বাড়ীতে চিকিৎসাধীন ছিলেন।
এরপর গত ২৫শে এপ্রিল অবস্থার অবনতি হলে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে(সাবেক পিজি হাসপাতাল) ভর্তি করা হয়। বর্তমানে তিনি ওই হাসপাতালের কেবিন ব্ল¬কের ৪১২নং রুমে অধ্যাপক কনক কান্তি বড়–য়ার অধীনে চিকিৎসাধীন রয়েছেন। আগামী ১৪ই মে তার অপারেশন করা হবে বলে চিকিৎসকগণ জানিয়েছেন।
জেলা জাসদের(ইনু) সভাপতি বীর মুক্তিযোদ্ধা আহমেদ নিজাম মন্টুর রোমুক্তির জন্য তার পরিবার রাজবাড়ীবাসীসহ সকলের দোয়া কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!