রবিবার, ২৪ মার্চ ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী সরকারী কলেজের ইতিহাস বিভাগের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

  • আপডেট সময় রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯

॥চঞ্চল সরদার॥ রাজবাড়ী সরকারী কলেজের ইতিহাস বিভাগের(২০১৫-২০১৬) শিক্ষাবর্ষের অনার্স ৪র্থ বর্ষের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল ১৬ই নভেম্বর দুপুরে ইতিহাস বিভাগের সেমিনার কক্ষে ইতিহাসের ৪র্থ বর্ষের শিক্ষার্থীদের উদ্যেগে অনুষ্ঠিত হয়।
বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে ইতিহাস বিভাগের বিভাগীয় প্রধান একেএম রফিকুল ইসলামের সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ মোস্তাফিজুর রহমান।
বিশেষ অতিথি হিসেবে উপাধ্যক্ষ প্রফেসর অশোক কুমার ষোষ, ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক ও শিক্ষক পরিষদের সম্পাদক মোঃ আকতার হোসেন, এছাড়াও বক্তব্য রাখেন হিসাব বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান হেমায়েত হোসেন মোল্লা, পদার্থ বিজ্ঞানের বিভাগীয় প্রধান ডাঃ মোঃ মোস্তাফিজুর রহমান ও ইতিহাস বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী রাশেদ সরদার প্রমুখ বক্তব্য রাখেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন, উদ্ভিদ বিজ্ঞানের বিভাগীয় প্রধান সমীর কুমার সিকদার, ইসলামের ইতিহাসের বিভাগীয় প্রধান মোঃ গোলাম কবির, গণিত বিভাগের বিভাগীয় প্রধান অদ্বৈত কুমার, ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান মোহাম্মদ সিরাজুল ইসলাম ও দর্শন বিভাগের বিভাগীয় প্রধান মোঃ আঃ ছালাম মন্ডলসহ অন্যান্যরা। অনুষ্ঠান সঞ্চালনা করেন ইতিহাস বিভাগের প্রভাষক মোঃ আমিনুল ইসলাম।
এ সময় বক্তরা বিদায়ী শিক্ষার্থীদের ভবিষৎ সাফল্য কামনা করেন করে বলেন, সামনে দিনে তোমাদের কাজ আরো বেশি। তোমরা যদি ভালো চাকরী পেতে চাও ভালো কিছু করতে চাও তাহলে তোমাদের আরো বেশি পড়ালেখা করতে হবে। তাহলেই কিন্তু তোমরা ভবিষ্যতে ভালো কিছু করতে পারবা। তাছাড়া কিন্তু সম্ভব না। তোমরা ইতিহাসে পড়ো দেখে তোমাদের চাকরী হবে না সেটা কিন্তু না। ইতিহাসে পড়ালেখা করলেও কিন্তু ভালো চাকরী পাওয়া যায়। তোমাদের চারপাশেই তাকালেই দেখতে পারবা ইতিহাসের অনেক ছাত্র-ছাত্রীরা কিন্তু ভালো চাকরী করছে। তোমরা চেষ্টা করলে তোমাদেরও হবে।
এছাড়াও স্বাধীনতার চেতনাকে ধারণ করে দেশ ও সামজের প্রতি দায়িত্ব পালনের জন্য শিক্ষার্থীদের প্রতি আহবান জানানো হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!