বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

আলীপুর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় শনিবার, ৬ মে, ২০১৭

॥রফিকুল ইসলাম॥ রাজবাড়ী সদর উপজেলার আলীপুর আওয়ামী লীগের বর্ধিত সভা গতকাল ৫ই মে বিকেলে স্থানীয় যুব উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্রে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী।
আলীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল কাদের মিজির সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জাহিদুল হাসান বক্কারের পরিচালনায় সভায় আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, যুগ্ম-সাধারণ সম্পাদক এডঃ রফিকুল ইসলাম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এস.এম নওয়াব আলী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক অরুপ দত্ত হলি, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডঃ সফিকুল হোসেন সফিক, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রমজান আলী খান, সাধারণ সম্পাদক শেখ ওয়াহিদুজ্জামান এবং সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও আলীপুর ইউপির চেয়ারম্যান মোঃ শওকত হাসান।
অন্যান্যের মধ্যে ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভানেত্রী আনোয়ারা বেগম, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ লিয়াকত হোসেন লিটন এবং বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এ সময় সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সানাউল্ল¬াহ বিশ্বাস ও আব্দুর রাজ্জাকসহ জেলা, উপজেলা ও আলীপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সভায় প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী সাংগঠনিক দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন এবং সবধরনের ভেদাভেদ ভুলে দলীয় নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান। এছাড়াও তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নেতাকর্মীদেরকে প্রস্তুত থাকতে বলেন।
তিনি আরো বলেন, বিএনপি ক্ষমতায় আসলে আওয়ামী লীগের নেতাকর্মীদেরকে নির্বিচারে হত্যা করবে। মিথ্যা মামলা দিয়ে হয়রানী করবে। দেশের কোন মানুষ শান্তিতে ঘুমাতে পারবে না। আমাদের সময়ে আমরা বিএনপির কোন নেতাকর্মীকে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করি নাই, অথচ তারা ক্ষমতায় থাকতে আমাদেরকে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করেছে। ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দলের মধ্যে যে বিভেদ সৃষ্টি হয়েছে তা ভুলে গিয়ে দেশের উন্নয়নের স্বার্থে আমাদের সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তার হাতকে শক্তিশালী করতে হবে। স্বাধীনতা বিরোধী কোন শক্তিকে ক্ষমতায় আসতে দেওয়া হবে না।
জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী তার বক্তব্যে আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলের জয় নিশ্চিত করতে দলীয় কোন্দল নিরসন করে দলকে আরো শক্তিশালী করার আহবান জানিয়ে বলেন, আওয়ামী লীগ একটি বড় পরিবার। পরিবারের মধ্যে যেমন দ্বন্দ্ব থাকে, তেমনি আওয়ামী পরিবারের মধ্যেও একটু দ্বন্দ্ব থাকতেই পারে। সব দ্বিধা-দ্বন্দ্ব ভুলে দলকে শক্তিশালী করতে হবে। ঐক্যবদ্ধভাবে এগিয়ে যেতে হবে।
তিনি আরো বলেন, আওয়ামী লীগ কথায় নয়-কাজে বিশ্বাস করে। আমরা সাধারণ মানুষের পাশে আছি, সারা জীবন তাদের পাশেই থাকব। শেখ হাসিনার নেতৃত্বেই আমরা উন্নত দেশে পরিণত হবো।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!