সোমবার, ২৫ মার্চ ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

দৌলতদিয়ায় পদ্মা নদীতে জেলের জালে ধরা পড়েছে সাড়ে ৩১ কেজি ওজনের বাঘাইড় মাছ

  • আপডেট সময় শনিবার, ৯ নভেম্বর, ২০১৯

॥আবুল হোসেন॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরী ঘাট এলাকায় গতকাল ৮ই নভেম্বর ভোরে পাবনার ঢালারচর এলাকার জেলে মোস্তাক হালদারের জালে সাড়ে ৩১ কেজি ওজনের বিশাল একটি বাঘাইড় মাছ ধরা পড়ে।
জেলে মোস্তাক হালদার মাছটি দৌলতদিয়া ফেরী ঘাট এলাকার মাছের আড়তদার কেসমত আলীর কাছে ৯শত টাকা কেজী দরে ২৮ হাজার ৩৫০ টাকায় বিক্রি করে দেয়। কেসমত আলী মাছটি আরেক মৎস্য ব্যবসায়ী মাসুদ মোল্লার কাছে সাড়ে ৯শত টাকা কেজি দরে বিক্রি করে দেয়। পরে মাসুদ মোল্লা মাছটি ঢাকার গুলশানের এক ব্যবসায়ীর কাছে ১হাজার টাকা কেজি দরে বিক্রি করে।
জেলে মোস্তাক হালদার বলেন, ইলিশ রক্ষা অভিযানের সময় বসে থেকে অনেক ধার-দেনা হয়ে গিয়েছিলাম। এই বড় মাছটি পাওয়ায় সেই দেনার অনেকটাই শোধ করা যাবে।
উল্লেখ্য, এর আগে গত ৭ই নভেম্বর পদ্মা নদীর একই এলাকা থেকে ২৫ কেজি ওজনের বড় একটি কাতল মাছ ধরা পড়ে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!