বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীর নতুন জেলা প্রশাসক শওকত আলী॥জিনাত আরা জননিরাপত্তা বিভাগের উপ-সচিব

  • আপডেট সময় মঙ্গলবার, ২ মে, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলাসহ ২৪ জেলায় নতুন জেলা প্রশাসক(ডিসি) নিয়োগ দিয়েছে সরকার। গতকাল ২রা মে জনপ্রশাসন মন্ত্রণালয়ের ২০৭ নম্বর প্রজ্ঞাপনে আদেশ জারী করে মাঠ প্রশাসনে রদবদল করা হয়।
রাজবাড়ী জেলাসহ চট্টগ্রাম, রাজশাহী, খুলনা বগুড়া, যশোর, নীলফামারী, টাঙ্গাইল, নোয়াখালী, মানিকগঞ্জ, ফেনী, সুনামগঞ্জ, গাজীপুর, পটুয়াখালী, চুয়াডাঙ্গা, জয়পুরহাট, ঝিনাইদহ, মাদারীপুর, কুড়িগ্রাম, গাইবান্ধা, লক্ষ্মীপুর, নড়াইল, মাগুরা ও ঝালকাঠিতে নতুন ডিসি নিয়োগ দিয়েছে সরকার।
প্রজ্ঞাপনে বিদ্যুৎ বিভাগের উপ-সচিব মোঃ শওকত আলীকে রাজবাড়ীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট নিয়োগ দেওয়া হয়েছে। তিনি ১৭তম বিসিএস(প্রশাসন) ক্যাডারের কর্মকর্তা।
এছাড়াও গতকাল ২রা মে জনপ্রশাসন মন্ত্রণালয়ের অপর ৩৭৬ নম্বর প্রজ্ঞাপনের আদেশ রাজবাড়ীর জেলা প্রশাসক জিনাত আরাকে স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের জননিরাপত্তা বিভাগের উপ-সচিব করা হয়েছে। উল্লেখ্য, ১৫তম বিসিএস(প্রশাসন) ক্যাডারের কর্মকর্তা জিনাত আরা গত ২/২/২০১৬ তারিখে জেলা প্রশাসক হিসেবে রাজবাড়ীতে যোগদানের পর গত ১৫মাস সুনামের সাথে দায়িত্ব পালন করেন। ১৯৮৪ সালের ১লা মার্চ জেলা সৃস্টির পর তিনি রাজবাড়ীর ২০তম এবং নারীদের মধ্যে চতুর্থ জেলা প্রশাসক ছিলেন।
এ খবর লেখা পর্যন্ত সদ্য নিয়োগপ্রাপ্ত জেলা প্রশাসক মোঃ শওকত আলীর রাজবাড়ীতে যোগদান এবং জেলা প্রশাসক জিনাত আরা’র বিদায়ের দিনক্ষণ জানাযায়নি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!