মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

আন্তঃ বাহিনী ক্বিরাত ও আযান প্রতিযোগিতায় নৌবাহিনী দলের শিরোপা বিজয়

  • আপডেট সময় শনিবার, ২২ এপ্রিল, ২০১৭

আন্তঃবাহিনী ক্বিরাত ও আযান প্রতিযোগিতা-২০১৭’ এ বাংলাদেশ নৌ বাহিনী দল শিরোপা লাভ করেছে। নৌ বাহিনীর সার্বিক ব্যবস্থাপনায় আয়োজিত এ প্রতিযোগিতা গতকাল শুক্রবার ঢাকার মিরপুরস্থ লালাসরাই নাবিক কলোনী মসজিদে জুমা’র নামাজের পর সমাপ্ত হয়েছে।
প্রতিযোগিতার সমাপনী ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে সেনাবাহিনীর এ্যাডজুটেন্ট জেনারেল মেজর জেনারেল এস এম মতিউর রহমান,এএফডব্লিউসি,পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এ সময় অন্যান্যদের মধ্যে তিন বাহিনীর পদস্থ সামরিক কর্মকর্তাবৃন্দ এবং বিপুল সংখ্যক সদস্য উপস্থিত ছিলেন।
চার দিনব্যাপী এ প্রতিযোগিতায় দলগতভাবে নৌবাহিনী দল ২৩২১.৫০ পয়েন্ট অর্জন করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।
সেনাবাহিনী দল ২১৬৬.৫০ পয়েন্ট পেয়ে রানার্স আপ হয়েছে। প্রতিযোগিতায় ক্বিরাত ইভেন্টে প্রথম স্থান অধিকার করেছে নৌ বাহিনী দলের এসএ-১ আব্দুল মালেক এবং একই দলের পিআরএস(জি) মোঃ হাবিবুর রহমান দ্বিতীয় স্থান।
অপরদিকে আযান ইভেন্টে নৌবাহিনী দলের এলআরও(জি) মোঃ হান্নানুর রহমান প্রথম এবং সেনাবাহিনী দলের সার্জেন্ট মোঃ আবুল খায়ের দ্বিতীয় স্থান অধিকার করেছে।
উল্লে¬খ্য, গত ১৮ই এপ্রিল থেকে শুরু হওয়া এ প্রতিযোগিতায় সেনা, নৌ ও বিমান বাহিনীর মোট ৩০ জন প্রতিযোগী অংশগ্রহণ করে -আইএসপিআর।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!