Site icon দৈনিক মাতৃকণ্ঠ

জাতিসংঘের ৭৪তম অধিবেশনে যাচ্ছেন দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক

॥দেবাশীষ বিশ্বাস॥ জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৪তম অধিবেশন এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিউইয়র্ক সফরের সংবাদ কভারের জন্য আজ ২১শে সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে যাচ্ছেন দৈনিক মাতৃকণ্ঠ পত্রিকার সম্পাদক ও রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন।
জানা যায়, দৈনিক মাতৃকণ্ঠ পত্রিকার সম্পাদক খোন্দকার আব্দুল মতিন জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৪তম অধিবেশন ও অধিবেশনের অন্তর্ভূক্ত বিভিন্ন সম্মেলন এবং নিউইয়র্কে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রেস ব্রিফিং সহ বাংলাদেশী কমিউনিটি আয়োজিত অভ্যর্থনা অনুষ্ঠানের সংবাদ কভার করবেন।
উল্লেখ্য, রাজবাড়ী জেলা থেকে দ্বিতীয় বারেরমত দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক খোন্দকার আব্দুল মতিন জাতিসংঘে যাচ্ছেন। এরআগে ২০১৮ সালে তিনি জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৩তম অধিবেশনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী সাংবাদিক হিসেবে সরকারী সফরে নিউইয়র্ক যান। এবারও তার জাতিসংঘে যাওয়ার খবরে রাজবাড়ী জেলার বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সরকারী কর্মকর্তা, বিভিন্ন শ্রেণী পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ, গণমাধ্যমের প্রতিনিধি ও সাংবাদিক নেতৃবৃন্দ অভিনন্দন জানিয়েছেন।
নিউইয়র্ক যাত্রার প্রাক্কালে দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক খোন্দকার আব্দুল মতিন সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করাসহ এবং সকলের কাছে দোয়া কামনা করেছেন। আগামী ৮ই অক্টোবর তার দেশে ফেরার কথা রয়েছে।