শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

জাতিসংঘের ৭৪তম অধিবেশনে যাচ্ছেন দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক

  • আপডেট সময় শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯

॥দেবাশীষ বিশ্বাস॥ জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৪তম অধিবেশন এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিউইয়র্ক সফরের সংবাদ কভারের জন্য আজ ২১শে সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে যাচ্ছেন দৈনিক মাতৃকণ্ঠ পত্রিকার সম্পাদক ও রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন।
জানা যায়, দৈনিক মাতৃকণ্ঠ পত্রিকার সম্পাদক খোন্দকার আব্দুল মতিন জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৪তম অধিবেশন ও অধিবেশনের অন্তর্ভূক্ত বিভিন্ন সম্মেলন এবং নিউইয়র্কে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রেস ব্রিফিং সহ বাংলাদেশী কমিউনিটি আয়োজিত অভ্যর্থনা অনুষ্ঠানের সংবাদ কভার করবেন।
উল্লেখ্য, রাজবাড়ী জেলা থেকে দ্বিতীয় বারেরমত দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক খোন্দকার আব্দুল মতিন জাতিসংঘে যাচ্ছেন। এরআগে ২০১৮ সালে তিনি জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৩তম অধিবেশনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী সাংবাদিক হিসেবে সরকারী সফরে নিউইয়র্ক যান। এবারও তার জাতিসংঘে যাওয়ার খবরে রাজবাড়ী জেলার বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সরকারী কর্মকর্তা, বিভিন্ন শ্রেণী পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ, গণমাধ্যমের প্রতিনিধি ও সাংবাদিক নেতৃবৃন্দ অভিনন্দন জানিয়েছেন।
নিউইয়র্ক যাত্রার প্রাক্কালে দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক খোন্দকার আব্দুল মতিন সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করাসহ এবং সকলের কাছে দোয়া কামনা করেছেন। আগামী ৮ই অক্টোবর তার দেশে ফেরার কথা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!