সোমবার, ১৩ মে ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশায় ড.কাজী মোতাহার হোসেন কলেজে বাংলা নববর্ষ বরণ অনুষ্ঠিত

  • আপডেট সময় রবিবার, ১৬ এপ্রিল, ২০১৭

॥পাংশা প্রতিনিধি॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলার হাবাসপুরে ড.কাজী মোতাহার হোসেন কলেজে গত শুক্রবার বাংলা নববর্ষ বরণ-১৪২৪ অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে শোভাযাত্রা, আলোচনা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও ঘুড়ি উড়ানো প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
অধ্যক্ষ মোঃ আব্দুল আজিজের সভাপতিত্বে অনুষ্ঠানে সহকারী অধ্যাপক তোফাজ্জেল হোসেন, সহকারী অধ্যাপক মোঃ আব্দুর রশিদ, প্রভাষক কৃষ্ণা রানী সাহা ও সীমা রানী সাহা প্রমূখ বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে বৈশাখ ও বাংলা নববর্ষ উপলক্ষে কবিতা আবৃত্তি ও সঙ্গীত পরিবেশন করেন কলেজের শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ।
অনুষ্ঠানে আহসান উল্লাহ, জাহিদুল ইসলাম, মোকছেদ আলীসহ কলেজের শিক্ষকমন্ডলী ও ছাত্র-ছাত্রীবৃন্দ ও স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন। অনুষ্ঠান উপস্থাপনা করেন সহকারী অধ্যাপক মোঃ আরিফুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!