সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ফেসবুকে প্রেম ঃ ব্রাজিলের তরুণী জেইসা এখন বালিয়াকান্দিতে প্রেমিকের বাড়ীতে!

  • আপডেট সময় বুধবার, ৫ এপ্রিল, ২০১৭
SAMSUNG CAMERA PICTURES

॥রঘুনন্দন শিকদার॥ ফেসবুকে প্রেমেরে সুত্র ধরে বিভিন্ন দেশ থেকে বাংলাদেশে তরুণীদের ছুটে আসার গল্প নতুন নয়। সম্প্রতি দেশের কয়েকটি জেলায় এমন ঘটনা ঘটেছে। এবার সেই একই ঘটনা ঘটলো রাজবাড়ীর জেলার বালিয়াকান্দি উপজেলায়।
ফেসবুকে প্রেমেরে সুত্র ধরে সুদূর ব্রাজিল থেকে বালিয়াকান্দি উপজেলার জামালপুর গ্রামে প্রেমিকের বাড়িতে এসেছে জেইসা ওলিভেরিয়া সিলভা নামে ২৯বছর বয়সী এক তরুণী। তার প্রেমিকের নাম সঞ্জয় ঘোষ(২৮)। সে জামালপুর গ্রামের বলাই ঘোষের ছেলে। তিনি পেশায় শ্যামলী পরিবহনের ঢাকা-কোলকাতা সার্ভিসের একজন কর্মী।
গতকাল ৪ঠা এপ্রিল দুপুরে সঞ্জয় ঘোষের বাড়িতে গিয়ে দেখা যায়, জেইসা ওলিভেরিয়া সিলভা চেয়ার পেতে ওই বাড়িতে বসে আছেন। উৎসুক জনতা তাকে দেখার জন্য ভিড় জমিয়েছেন।
এ সময় সঞ্জয় ঘোষ বলেন, প্রায় দেড় বছর আগে ফেসবুকের মাধ্যমে ব্রাজিলের মিউনেশিয়াল অ্যাসিসটেন্ট জেইসা ওলিভেরিয়া সিলভার সাথে আমার পরিচয় হয়। এক পর্যয়ে আমাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর জেইসা বাংলাদেশে আসার আগ্রহ প্রকাশ করে। তারই সুত্র ধরে ব্রাজিল থেকে রওনা হয়ে গত ৩রা এপ্রিল ভোরে জেইসা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌছায়। সেখান থেকে রাত সাড়ে ১০টার দিকে আমি তাকে বাড়িতে নিয়ে আসি।
জেইসা আপনাকে বিয়ে করবেন কি না? এমন প্রশ্নে সঞ্জয় বলেন, সে এসেছে। আমাকে ও আমার পরিবারকে কাছ থেকে দেখলো। এখন সে তার পরিবারের সাথে কথা বলে সিদ্ধান্ত নিবে। তাকে বিয়ে করলে আমার পরিবারের পক্ষ থেকে কোনো বাঁধা নেই।
এ প্রতিবেদকের উপস্থিতিতে সঞ্জয় তার প্রেমিকা জেইসাকে প্রশ্ন করেন- আর ইউ ম্যারি মি? জবাবে জেইসা বলেন-ইয়েস।
জেইসা ওলিভেরিয়া সিলভা বলেন, সঞ্জয়ের সাথে ফেসবুকে সম্পর্কের সুত্র ধরে আমি বাংলাদেশে এসেছি। বাংলাদেশ আমার খুব ভালো লেগেছে। এ দেশের মানুষ খুব সৎ। যদি সঞ্জয় আমাকে জীবনসঙ্গী করতে চায় তাহলে ব্রাজিলে গিয়ে পরিবারের সম্মতিতে আবার এখানে এসে বিবাহ বন্ধনে আবদ্ধ হবো।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!