শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:১৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশার সাঁজুরিয়া খালের উপর সেতুর নির্মাণ কাজ যথাসময়ে শেষ না হওয়ায় অসন্তোষ

  • আপডেট সময় বুধবার, ৫ এপ্রিল, ২০১৭

॥পাংশা প্রতিনিধি॥ রাজবাড়ীর জেলা প্রশাসক জিনাত আরা গতকাল ৪ঠা এপ্রিল পাংশায় এইচএসসি পরীক্ষা কেন্দ্রসহ কয়েকটি প্রতিষ্ঠান ও উন্নয়ন প্রকল্প পরিদর্শন করেন।
জানাগেছে, জেলা প্রশাসক জিনাত আরা গতকাল মঙ্গলবার দুপুর ১২টার দিকে চলমান এইচএসসি পরীক্ষার পাংশা সরকারী কলেজ কেন্দ্র ও আইডিয়াল গার্লস কলেজ কেন্দ্র পরিদর্শন করেন।
এরপর পর্যায়ক্রমে জেলা প্রশাসক জিনাত আরা পাংশার বাবুপাড়া ইউনিয়ন পরিষদ, বাবুপাড়া ইউনিয়ন ডিজিটাল সেন্টার, পাংশা কমিউনিটি ক্লিনিক, বাবুপাড়া ইউপির নিশ্চিন্তপুর গ্রামের একটি বাড়ি একটি খামার প্রকল্পের সদস্যদের সাথে মতবিনিময় সভা, বাবুপাড়া ইউপির নিশ্চিন্তপুর কালার বিল থেকে বানের বিল হয়ে সুজানগর পর্যন্ত খাল খনন প্রকল্প ও কলিমহর ইউপির আনন্দ মন্ডলের বাড়ির পাশে সাঁজুরিয়া খালের উপর ৩০ ফুট দৈর্ঘ্য সেতুর নির্মাণ কাজ পরিদর্শন করেন ।
সাঁজুরিয়া খালের উপর ৩০ ফুট দৈর্ঘ্য সেতুর নির্মাণ কাজ পরিদর্শনকালে জেলা প্রশাসক জিনাত আরা প্রকল্পের সাইন বোর্ড পর্যবেক্ষণ করে বলেন, গত ২৪শে মার্চের মধ্যে নির্মাণ কাজ শেষ হওয়ার কথা। কিন্তু এখন পর্যন্ত ঠিকাদার নির্মাণ কাজ শেষ করা হয় নাই।
তিনি অসন্তোষ প্রকাশ করে বলেন, এখন মেঘ বৃষ্টির সময়। প্রকল্পের কাজ দ্রুত শেষ করার জন্য ঠিকাদারী প্রতিষ্ঠান ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে তাগাদা দেন তিনি। সেই সাথে উপস্থিত গ্রামবাসী লোকজনকে সিডিউল মোতাবেক কাজ বুঝে নেওয়ার পরামর্শ প্রদান করেন তিনি।
এ সময় ঠিকাদারী প্রতিষ্ঠান কেউ এবং উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সেখানে উপস্থিত ছিলেন না। তবে পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নজরুল ইসলাম নজরুল, জেলা প্রশাসকের স্টাফ অফিসার সহকারী কমিশনার সাদিয়া শাহনাজ ও বাবুপাড়া ইউপি চেয়ারম্যান ইমান আলী সরদার প্রমুখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ২৪লক্ষ ৬৫হাজার টাকা ব্যয়ে সাঁজুরিয়া খালের উপর ৩০ ফুট দৈর্ঘ্য সেতুর নির্মাণ কাজ ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স উত্তম কুমার কুন্ডু বাস্তবায়ন করছে। গত ২৫/১/২০১৭ তারিখে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর কার্যাদেশ প্রদান করে ২৪/৩/২০১৭ তারিখের মধ্যে কাজ সমাপ্তের সময় বেঁধে দেয়। কিন্তু কাজ চলছে ধীর গতিতে। কবে নাগাদ কাজ শেষ হবে তা নিশ্চিত জানা যায়নি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!