বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৭:৩৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
আফিফ-নুরুলের জুটিতে ডাবল লিড বাংলাদেশের নাসুমের ঘূর্ণিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের প্রথম জয় ডিপ্লোমা কোর্সের প্রথম ও দ্বিতীয় শিফটের তত্ত্বীয় ক্লাস আগামী ৭ই আগস্ট শুরু হবে ৫৬ বছর পর হলদিবাড়ি-চিলাহাটি রেলপথ খুলে দিল বাংলাদেশ-ভারত চীনে ডেল্টা ভেরিয়েন্ট ছড়িয়ে পড়ায় বিশ্ব স্বাস্থ্য সংস্থার সতর্কতা শোকাবহ আগস্টের প্রথম দিন আজ ভ্যাকসিন ডোজ সম্পন্নকারী পর্যটকরা সৌদি আরবে ভ্রমণ করতে পারবে রাজবাড়ীতে গত ২৪ ঘন্টায় ১৪১ জনের করোনা শনাক্ত কোভিড-১৯ মোকাবলোয় সহযোগিতা জোরদার করতে বাংলাদেশ ও যুক্তরাষ্ট্র সম্মত করোনা টিকার আওতায় দেশের ১ কোটি ২৩ লাখ ৩৪ হাজার ৪৭৯ জন মানুষ

মরণোত্তর স্বাধীনতা সম্মাননা পদক পেলেন জেলা বারের প্রয়াত সভাপতি এডঃ মান্নান

  • আপডেট সময় শুক্রবার, ৩১ মার্চ, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ আইন ও সমাজসেবায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ মরণোত্তর ‘স্বাধীনতা সম্মাননা পদক’ পেলেন রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের সাবেক সভাপতি ও আওয়ামী লীগ নেতা মরহুম এডঃ মোঃ আব্দুল মান্নান।
সামাজিক সংগঠন ‘৭১ মিডিয়া ভিশন’-এর পক্ষ থেকে তাকে এই স্বাধীনতা সম্মাননা পদক প্রদান করা হয়েছে। গত ২৮শে মার্চ বাংলাদেশ সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতি মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে মরহুম এডঃ মোঃ আব্দুল মান্নানের পক্ষে তার ছোট ভাই রাজবাড়ী সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোঃ আব্দুল জলিল এই পদক গ্রহণ করেন।
৭১ মিডিয়া ভিশনের চেয়ারম্যান জাফর আহমেদ জয়ের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ এবং বিশেষ অতিথি হিসেবে ছিলেন ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশের উপাচার্য প্রফেসর ড.আব্দুল মান্নান চৌধুরী, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.কামাল উদ্দিন আহমাদ, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের ভাইস চেয়ারম্যান প্রফেসর ডাঃ আব্দুস সালাম খান এবং অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন।
উল্লেখ্য, প্রবীণ আইনজীবী ও আওয়ামী লীগ নেতা এডঃ মোঃ আব্দুল মান্নান গত ১৩/১২/২০১৬ তারিখে মৃত্যুবরণ করেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি জেলা বার এসোসিয়েশনের সভাপতি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজবাড়ী আঞ্জুমান-ই-কাদেরীয়ার যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!